বকশীগঞ্জে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামাপুরের বকশীগঞ্জে ৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে আজ বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১ টায় স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে ওই সভা অনুষ্ঠিত হয়।

বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. নাজিম শাহরিয়ায়েরর সঞ্চালনায় এবং উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডা. প্রতাপ নন্দীর সভাপতিত্বে অবহিতকরণ ও পরিকল্পনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট, পরিসংখ্যানবিদ আব্বাছ আলী, স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই কর্মসূচির মেডিকেল টেকনোলজিষ্ট রমজান আলী প্রমুখ।

অবহিতকরণ ও পরিকল্পনা সভায় জানানো হয় বকশীগঞ্জ উপজেলায় ৬-১১ মাস বয়সি শিশুকে ১ টি করে নীল রঙের ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সি সকল শিশুকে লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে। ১৬৯ টি কেন্দ্রের মাধ্যমে এবার প্রায় ২৮ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.