বকশীগঞ্জে জমিজমা বিরোধের জেরে পাটের গুদামে আগুন দেওয়ার অভিযোগ!


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে জমি জমা বিরোধের জের ধরে পাটের গুদামে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার দিবাগত রাত ৩ টার দিকে বকশীগঞ্জ সদর ইউনিয়নের নঈম মিয়ার বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তুহিনুল ইসলাম বিটিসি নিউজকে জানান, নঈম মিয়ার বাজারে স্থানীয় আবদুল লতিফের ছেলে আবদুল হালিমের পাটের গুদামে রাত ৩ টার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে ঢাকা থেকে রৌমারী গামী একটি বাসের যাত্রীরা গুদাম ঘরে আগুন দেখে বকশীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেন। ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন। অগ্নিকান্ডে প্রায় ৫ লক্ষাধিক টাকার পাট আগুনে পুড়ে যায়।
তালাবদ্ধ গুদামে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা কেউই বলতে পারেন নি।
তবে গুদামের মালিক আবদুল হালিম অভিযোগ করেছেন গুদাম ঘরের জমি নিয়ে আলীরপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে আবদুল আজিজ ঝুড়– মিয়ার সাথে তার বিরোধ চলে আসছে। এরই জের ধরে ঝুড়– মিয়া, স্থানীয় বাক্কু মিয়ার ছেলে শংসের আলী সহ অজ্ঞাত কয়েক জন এই অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে। এঘটনায় আবদুল হালিম বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক আবু শরিফ বিটিসি নিউজকে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.