বকশীগঞ্জে চালকের গলা কেটে ছিনতাই করা অটোভ্যান সহ গ্রেপ্তার-১

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে আরিফ মিয়া (১৫) নামে ভাড়ায় চালিত এক অটোভ্যান চালকের গলা কেটে অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় সজিব (২০) নামে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় জামালপুর সদর থানা পুলিশ অভিযান চালিয়ে অটোভ্যানটি বিক্রির সময় সজিবকে গ্রেপ্তার করেন। এসময় ছিনতাই হওয়া অটোভ্যানটি জব্দ করে পুলিশ।
জানা গেছে, মঙ্গলবার (৩০ মে) বিকাল ৫ টার দিকে পৌর এলাকার কাগমারী পাড়া গ্রামের ভূতবাড়ি নামক স্থানে চালক আরিফ মিয়ার গলা কেটে তার অটোভ্যানটি ছিনতাই করে দুর্বৃত্তরা। বর্তমানে আরিফ মিয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। দিনে দুপুরে গলা কেটে অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় বকশীগঞ্জে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।
বকশীগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়নের বগারচর গ্রামের আবুল হাসেমের ছেলে সজিব মিয়া (২০) বুধবার (৩১ মে) সন্ধ্যায় জামালপুর সদর উপজেলার সাহাপুর চৌরাস্তা মোড়ে অটোভ্যানটি বিক্রিকালে সদর থানা পুলিশ তাকে হাতে নাতে গ্রেপ্তার করেন।
বৃহস্পতিবার (১ জুন) বিকালে জামালপুর সদর থানা পুলিশ গ্রেপ্তারকৃত সজিব মিয়াকে জামালপুর কোর্টে প্রেরণ করেছে।
বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা বিটিসি নিউজকে জানান, গ্রেপ্তারকৃত আসামী সজিব মিয়ার কাছ থেকে যে অটোভ্যানটি উদ্ধার করা হয়েছে সেটি চালক আরিফের কাছ থেকেই ছিনতাই হওয়া। যেটি প্রাথমিকভাবে শনাক্ত করেছেন অটোভ্যান মালিক।
এঘটনার রহস্য উদঘাটনের জন্য আসামী সজিবের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.