বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেলেন জিপিএ-৫ পাওয়া রিফাত!

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে ভাইয়ের বাসায় বেড়াতে এসে পুকুরের পানিতে গোসল করতে নেমে পানিতে ডুবে রিফাত মিয়া (১৬) এক এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

পরে দুই প্রায় দুই ঘন্টার পর ফায়ার সার্ভিসের ডুবুরী দলের সহযোগিতায় ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। রিফাত মিয়া শেরপুর সদর উপজেলার দিঘার পাড় এলাকার আব্দুল হালিম সরকারের ছেলে।
বুধবার (১৫ মে) দুপুরে বকশীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরের পুকুরে এঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রিফাত মিয়া এবছর শেরপুর ভিক্টোরিয়া স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। রিফাত মিয়া দুই দিন আগে তার বড় ভাই বকশীগঞ্জ থানার উপপরিদর্শক লাভলু মিয়ার বাসায় বেড়াতে আসেন।
বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে তার চার বন্ধুকে সঙ্গে নিয়ে উপজেলা পরিষদ চত্বরের পুকুরে গোসল করতে নামেন তারা। গোসল করার সময় পানিতে ডুব দিয়ে আর না উঠলে তার বন্ধুরা তাকে খুঁজতে থাকে। এক পর্যায়ে তারা চিৎকার দিলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন এবং বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেওয়া হয়।
পরে দীর্ঘক্ষণ রিফাতকে না পাওয়া গেলে জামালপুর ডুবুরী দল এসে দুই ঘন্টা পর পানির নিচ থেকে রিফাতের নিথর মরদেহ উদ্ধার করেন ডুবুরী মো. তারা মিয়া। এঘটনায় স্থানীয়দের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মদ তুহিনুল হক বিটিসি নিউজকে বলেন, আমরা অনেক চেষ্টা উদ্ধার করতে না পারলে জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরী দলের সহযোগিতায় ডুবে যাওয়ার দুই ঘন্টা পর রিফাত মিয়াকে উদ্ধার করা হয়।
বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বিটিসি নিউজকে জানান, পুকুরের পানিতে ডুবে শিক্ষার্থী রিফাতের মৃত্যুর ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.