বকশীগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার, স্বামী আটক


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে স্বামীর নির্যাতনের শিকার গৃহবধূর ঝুলন্ত মৃতহেদ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার সকাল ১০ টার দিকে সাধুরপাড়া ইউনিয়নের উত্তর ধাতুয়া কান্দা গ্রাম থেকে হাবিবা আক্তার স্মৃতি (২৫) নামে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করা হয়। হাবিবা আক্তার বকশীগঞ্জ সদর ইউনিয়নের মালিরচর জিগাতলা গ্রামের হাবিজল মিয়ার মেয়ে। এঘটনায় স্বামী আক্তার হোসেনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাধুরপাড়া ইউনিয়নের উত্তর ধাতুয়া কান্দা গ্রামের মনোহার মিয়ার ছেলে আক্তার হোসেন (৩৫) তার স্ত্রী হাবিবা আক্তার স্মৃতিকে বিভিন্ন সময় শারীরিক নির্যাতন করতো।

গতকাল মঙ্গলবার রাতেও গৃহবধূকে শারীরিকবাবে নির্যাতন করে স্বামী আক্তার হোসেন। আজ বুধবার সকালে স্বামীর নিজ ঘরে ওই গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয় এলাকাবাসী।

খবর পেয়ে কামালের বার্ত্তী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা তার মৃতহদে উদ্ধার এবং স্ত্রীকে হত্যার সন্দেহে স্বামী আক্তার হোসেনকে আটক করেন।

বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুর রহিম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মৃতহেদটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে প্রেরণ করা হয়েছে। একই সাথে স্বামী আক্তার হোসেনকেও আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.