বকশীগঞ্জে গণগ্রন্থাগারের উদ্যোগে পুরস্কার বিতরণ ও সনদপত্র বিতরণ


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে শ্রেষ্ঠ পাঠক, বিশেষ ব্যক্তিদের সম্মাননা স্মারক প্রদান, সরকারি বিভিন্ন দিবসে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সোমবার দুপুরে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়েছে।
বকশীগঞ্জ উপজেলা সরকারি গণগ্রন্থাগারের উদ্যোগে গ্রন্থাগার মিলনায়তনে পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা।
আবৃত্তিকারক মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় এবং উপজেলা সরকারি গণগ্রন্থাগারের সহকারী লাইব্রেরিয়ান মাহমুদা আক্তারের সভাপতিত্বে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো.আতাউর রাব্বী, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর , সহকারী শিক্ষক কুসুমা বেগম , সঙ্গীত শিক্ষক অলোকা সাহা, শিক্ষক পাপুল হোসেন, শ্রেষ্ঠ পাঠক নজরুল ইসলাম নয়ন প্রমুখ।
উপজেলা সহকারী লাইব্রেরিয়ান মাহমুদা আক্তার জানান, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২২, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ , মহান স্বাধীনতা দিবস-২০২২, বাংলা নববর্ষ ১৪২৯ বঙ্গাব্দ উদযাপন উপলক্ষে রচনা প্রতিযোগিতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
এসব প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। এসব প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার ও সনদপত্র ছাড়াও শ্রেষ্ঠ পাঠক, বিশেষ ব্যক্তিদের সম্মাননা প্রদান করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.