বকশীগঞ্জে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদের ১৬ তম মাসিক সভা আজ মঙ্গলবার (০৭ জুলাই) দুপুর ১২ টায় উপজেলা সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত মাসিক সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের সভাপতিত্বে এবং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ.স.ম.জামশেদ খোন্দকারের সঞ্চালনায় এ সময় বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাসান মাহবুব খান, উপজেলা ভাইস চেয়ারম্যান জুমান তালুকদার, নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, বগারচর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, মেরুরচর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম জেহাদ, বকশীগঞ্জ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এলবাট মিয়া সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বকশীগঞ্জ উপজেলার সার্বিক উন্নয়নে সবার সহযোগিতা চাওয়া হয় এবং আগামি ঈদুল আযহাকে সামনে অবৈধভাবে গরু মোটাতাজাকরণ রোধে স্টেরয়েড ট্যাবলেট বিক্রি বন্ধ করা হয়, চলতি বন্যা মোকাবেলা করার লক্ষ্যে এবং করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.