বকশীগঞ্জের সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বাবুর দলীয় মনোনয়ন পত্র জমা!


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ, পূরণ করা ও জমা দেওয়া হয়েছে।
জামালপুরের বকশীগঞ্জের সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবু গতকাল শুক্রবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে তা পূরণ করে দলীয় কার্যালয়ে জমা দিয়েছেন।
জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যালয় হতে বিভিন্ন ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা মনোনয়ন সংগ্রহ করেন এবং তারা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত সহ মনোনয়নপত্র জমা দেন।
এর আগে গতকাল শুক্রবার (০৯ এপ্রিল) দুপুরে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান খান আকন্দ বাবুর কাছ থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু।
এ সময় জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকি বিল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী , জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু , বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও তার সফর সঙ্গী হিসেবে সাধুরপাড়া ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, দলীয় নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
দলীয় মনোনয়ন জমা দেওয়ার পর মাহমুদুল আলম বাবু বলেন, গত নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে আমি বিপুল ভোটে নির্বাচিত হয়েছি। চেয়ারম্যান নির্বাচিত হয়ে সাধুরপাড়া ইউনিয়নে রাস্তা ঘাট, কালভার্ট, মিনি ব্রিজ, এলজিএসপির কাজ বাস্তবায়ন, নারীদের মানব সম্পদ উন্নয়নে অংশগ্রহণ করানো।
বঙ্গবন্ধুর মোর‌্যাল নির্মাণ, প্রতিটি মসজিদের উন্নয়ন, মন্দির নির্মাণ, বীর মুক্তিযোদ্ধাদের নাম ফলক স্থাপন করা সহ ব্যাপক উন্নয়ন করেছি। যেসব কাজ অসমাপ্ত রয়েছে আবারও চেয়ারম্যান নির্বাচিত হলে বাকি কাজ গুলো শেষ করতে পারব। পাশাপাশি দলের সাংগঠনিক সক্ষমতা বৃদ্ধি করা, দলকে সুসংগঠিত করা, দরিদ্র নেতা কর্মীদের পাশে দাড়ানো সহ মানবিক কাজ করেছি। তাই আমি আগামি নির্বাচনে নৌকা প্রতীক পেতে মাননীয় প্রধানমন্ত্রী ও দলের সাধারণ সম্পাদক সহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.