বকশিগঞ্জে গরু চুরির মামলায় মাদ্রাসা কর্মচারী আটক

জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকশিগঞ্জে গরু চুরির মামলায় শাহজাহান ওরফে সোনা মিয়া নামে এক মাদ্রাসা কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে জেলার ইসলামপুর উপজেলার পৌর শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
জানা যায়- গত ১১ নভেম্বর রাতে বকশীগঞ্জ উপজেলার নিলাখিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন বসাকের গোয়ালঘর থেকে একটি গাভী ও একটি বকনা বাছুর চুরি হয়। এই ঘটনায় ওই ইউপি সদস্যের স্ত্রী নয়ন তারা বেগম বাদী হয়ে গত ১৫ নভেম্বর বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা দায়েরের পর ১২ ডিসেম্বর জেলার রাতে ইসলামপুর উপজেলার ডেঙ্গারগড় বানিয়া বাড়ী এলাকার মৃত লতিফ মিয়ার ছেলে হাফিজুর রহমান (৪৮) এর বাড়ি থেকে একটি গাভী ও তার সদ্য প্রসবকৃত বাছুর উদ্ধার করে। চুরি হওয়া গাভীটি উদ্ধারের পর হাফিজুর রহমানকেও গ্রেপ্তার করা হয়।
বকশিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল আহাত খাঁন জানান- গরু চুরি মামলায় গ্রেপ্তার হওয়া হাফিজুর রহমান ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার সময় চুরির সাথে শাহজাহান ওরফে সোনা মিয়ার সম্পৃক্ততার কথা বলেন। তাই তাকে গ্রেপ্তার করা হয়েছে। শাহজাহান ওরফে সোনা মিয়াকে আদালতে প্রেরন করা হয়েছে।’
গ্রেপ্তার হওয়া শাহজাহান ওরফে সোনা মিয়া ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের মহল গিরি গ্রামের হাসর উদ্দিন ফকিরের পুত্র। তিনি ইসলামপুর ইসলামিয়া কামিল মাদ্রাসার করনীক পদে কর্মরত রয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.