ফ্লাইওভার থেকে ঝাঁপ তরুণীর, পড়লেন চলন্ত ট্যাক্সির ওপর

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কলকাতার গড়িয়াহাট ফ্লাইওভার থেকে রোববার রাতে ঝাঁপ দিয়েছেন এক তরুণী। আত্মহত্যার চেষ্টায় তিনি ঝাঁপ দেন বলে ধারণা করা হচ্ছে।
ছাব্বিশ বছর বয়সি ওই তরুণীর নাম স্নেহা হালদার। অবশ্য ফ্লাইওভার থেকে ঝাঁপ দিলেও প্রাণে বেঁচে যান ওই তরুণী। নিচের রাস্তা দিয়ে যাওয়া এক চলন্ত ট্যাক্সির ওপর পড়েন তিনি। এরপর সেখান থেকে তাঁকে উদ্ধার করে একটি হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত সে হাসপাতালেই চিকিৎসাধীন তিনি।
জানা গেছে, স্নেহা কলকাতার এক গয়নার দোকানে কাজ করেন। পুলিশের প্রাথমিক ধারণা—ব্যক্তিগত সমস্যার জেরেই আত্মহত্যা করতে চেয়েছিলেন ওই তরুণী। যদিও পুলিশ নিশ্চিতভাবে কিছু জানাতে পারেনি।
গতকাল ওই তরুণী রাত ৯টার দিকে ফ্লাইওভার থেকে ঝাঁপ দেন। নিচে ট্যাক্সির ওপর পড়েন তিনি। এতে ট্যাক্সিটির পেছনের কাচ ভেঙে যায়। এরপর ঘটনাস্থলে পৌঁছান পুলিশ সদস্যেরা। পুলিশ তরুণীকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। তবে, অত ওপর থেকে পড়লেও তরুণীর অবস্থা এখন স্থিতিশীল বলে জানা গেছে।
এদিকে, গড়িয়াহাট থানার পুলিশ তরুণীর পরিবারকে খবর দিয়েছে। এক পুলিশ কর্মকর্তা ঘটনা প্রসঙ্গে বলেন, ‘প্রায় ৫০ ফুট ওপর থেকে তরুণী নিচের রাস্তার ট্যাক্সির ওপর পড়েন। তাতে ট্যাক্সির কাচ ভেঙে যায়। তরুণী একাধিক ফ্র্যাকচারের শিকার হয়েছেন। বিশেষ করে তাঁর হাতে গুরুতর চোট লেগেছে।’
জানা গিয়েছে, দুই বাইক আরোহী ওই তরুণীকে ঝাঁপ দিতে দেখে তাঁকে আটকানোর চেষ্টা করেছিলেন, কিন্তু, পারেননি। ওই দুই বাইকআরোহী পুলিশকে তাঁদের বয়ান দিয়েছেন। (সূত্র: হিন্দুস্তান টাইমস)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.