ফ্রন্ট লাইন যোদ্ধা ডাঃ মাহবুব করোনা আক্রান্ত, সুস্থতার জন্য দোয়া কামনা

নাটোর প্রতিনিধি: নাটোর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহবুবুর রহমান রহমান করোনা পজেটিভ হিসেবে শানাক্ত হয়েছেন। ফ্রন্টলাইন যোদ্ধা হিসেবে কাজ করছিলেন সাহসিকতার সাথে।

কিছুদিন পূর্বেও তিনি নাটোর সদর হাসপাতালের আরএমও হিসেবে দায়িত্ব পালন করেছেন। সিনিয়রিটির কারণে তিনি এখন নাটোর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।

ডাঃ মাহবুুবুর রহমান সম্প্রতি যার প্রধান কাজই হয়ে পড়েছিল করোনা পরীক্ষা করানোর জন্য নমুনা পরীক্ষার যাবতীয় ব্যবস্থা করা সহ ব্যবস্থাপনার কাজ। এই চ্যালেঞ্জিং কাজটিতে তিনি ভিত ছিলেন না। বরং একজন চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছিলেন সাহনিসকতার সাথে। সবার কথা শনেছেন হাসি মুখে।

ভদ্র ও সজ্জন ব্যক্তি হিসেবে তার রয়েছে সুনাম। আজ বৃহস্পতিবার (০২ জুলাই) তাঁর করোনা পরীক্ষায় পজেটিভ শনাক্ত হয়েছেন। খবরটি আমাদের জন্য খুবই দুঃখের। একজন ফ্রন্ট লাইন যোদ্ধা হিসেবে এই অকুতভয় চিকিৎসকের জন্য আমরা প্রার্থনা করতে পারি দ্রুত তাঁর সুস্থতার জন্য।

নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, খবরটি আমাদের জন্য অত্যন্ত দুঃখের। কারণ সাহসী মানুষগুলোর সাহস জুগিয়েছেন ডাঃ মাহবুব। আজ তিনি করোনায় আক্রান্ত। আমাদের পক্ষ থেকে তার সাথে নিয়মিত যোগাযোগ রাখা হচ্ছে।

তিনি জানান, মাহবুব গত কয়েকদিন যাবৎ সর্দি ও কাশিতে ভুগছিলেন। সেকারণেই তিনি নমুনা দিয়েছিলেন। যাহোক আপনারা সবাই দোয়া করবেন যেন তিনি দ্রুত সুস্থ হয়ে আবার মানব সেবায় এগিয়ে আসতে পারেন। একই সাথে তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে নিরাপদ দুরত্বে চলা ফেরার অনুরোধ জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.