ফোন করে খোঁজখবর নিলেন রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক: করোনা সংক্রমিত রাজশাহী-৪ (বাগমারা) আসনের মাননীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন মহামান্য রাষ্ট্রপতি এ্যাড. আবদুল হামিদ। আজ বৃহস্পতিবার দুপুর ২ টায় তাকে ফোন করেন।

ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির প্রেস সচিব জিল্লুর রহমান এ তথ্য বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ ফোন করে প্রায় ১৩ মিনিট কথা বলেন এবং তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলতে তিনি নানা পরামর্শ দিয়েছেন এমপি এনামুল হককে।

এছাড়া উন্নত চিকিৎসা সেবায় যদি কোন সহযোগিতার প্রয়োজন মনে হয় সে ব্যাপারে তিনি সহযোগীতারও আশ্বাস দিয়েছেন। ফোন দিয়ে শারীরিক অবস্থার খোঁজ নেয়ায় মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ এর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

এর আগে গত ২৬ জুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি ফোন করে এমপি এনামুল হকের শারীরিক অবস্থার খোঁজখবর নেন। প্রধানমন্ত্রীর ফোনের প্রতিক্রিয়া তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মমতাময়ী মা ও দায়িত্বশীল নেত্রী তার প্রমাণ আবারও দিলেন। করোনা পরিস্থিতি মোকাবেলায় তিনি সাহসের সাথে নানা ধরনের উদ্যোগ নিয়েছেন।

নানা ব্যস্ততার মাঝেও ফোন করায় তার প্রতি আজীবন কৃতজ্ঞ আমি। এছাড়া,বাগমারাসহ দেশ-বিদেশ হতে অগণিত শুভানুধ্যায়ী এবং দলীয় নেতৃবৃন্দ আমার শারীরিক অবস্থার খোঁজ-খবর নিয়েছেন। আমি তাদের এমন অকৃত্রিম ভালোবাসায় মুগ্ধ।

তবে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমি পূর্ণ বিশ্রামে আছি এবং বিধি নিষেধ মেনে চলছি। তাই অনেকেরই ফোন রিসিভ করতে পারি নি। এ জন্য দুঃখ প্রকাশ করছি।

তবে কোন রকম গুজবে কান না দেওয়ার জন্য সবাইকে আহবান জানিয়েছেন এমপি এনামুল হক । এদিকে করোনা ভাইরাস থেকে মুক্তি কামনায় গত ২৪ জুনের পর থেকেই বাগমারায় দলীয় নেতৃবৃন্দ, শুভাকাঙ্ক্ষী, সাংবাদিক, শিক্ষকসহ সর্বস্তরের মানুষ আমার জন্য এবং দেশবাসীর জন্য দোয়া করেছেন।

করোনাকালীন এই পরিস্থিতে আমরা পরস্পরকে সহায়তা করি। পাশে থেকে সাহস যোগাই। সবাইকে একসাথে কাজ করারও আহ্বান জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি  শিবলী সরকার (নবু) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.