ফেসবুকে প্রধানমন্ত্রীকে আপত্তিকর মন্তব্য, কলেজছাত্রকে পুলিশে দিলেন ছাত্রলীগ


নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন নিয়ে আপত্তিকর মন্তব্য করায় সজল আহম্মেদ (১৮) নামের এক কলেজছাত্রকে ধরে পুলিশের হাতে সোপর্দ করেছে উপজেলার বনপাড়া পৌর ছাত্রলীগ।
আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে বনপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সজল বনপাড়া সেন্ট যোসেফস স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র এবং লালপুর উপজেলার চসুডাঙ্গা গ্রামের মাসুদ প্রমাণিকের ছেলে।
পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস বিটিসি নিউজকে বলেন, সজল আহমেদ তার ফেসবুকে “রেকর্ড মূল্যে নিত্যপ্রয়োজনীয় জিনিস কেনার সুযোগ করে দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে কুটুক্তি মুলক ধন্যবাদ জানায়। বিষয়টি পৌর ছাত্রলীগের নজরে আসলে তাকে ধরে পুলিশে সপর্দ করা হয়েছে।
অভিযুক্ত সজল আহমেদ বিটিসি নিউজকে বলেন, মন্তব্যটি অন্যের একজনের আইডি থেকে নিয়ে ফেসবুকে শেয়ার করেছিলাম। বিষয়টি না বুঝে করেছি, কোন উদ্দশ্যমূলক নয়।
বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ রাশিদুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, পৌর ছাত্রলীগ কর্তৃক সজল নামের একজনকে সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেনও মোবাইলে সজলকে আটক পূর্বক ব্যবস্থা নেয়ার জন্য বলেছেন। উর্দ্ধোতন কর্তৃপক্ষের সাথে বলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.