ফেন্সিডিল পাচারকালে র‌্যাবের হাতে চাঁপাইনবাবগঞ্জে ৫ ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ফেন্সিডিল পাচারকালে র‌্যাবের পৃথক অভিযানে ২টি প্রাইভেট কারসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আজ সোমবার ফেন্সিডিল ও ইয়াবাসহ আটকরা হচ্ছে, শরীয়তপুর জেলার চরগাজীপুর এলাকার মো. আব্দুর রহিমের ছেলে মোঃ আব্দুল গনি (৩০), রাজশাহী কাটাখালি চরখিদিপুরের মোঃ রজত আলীর ছেলে মোঃ ইউসুফ ওরফে বাবলু (৩২), পটুয়াখালী জেলার গলাচিপা কলাগাছিয়া এলাকার মো. লাল মিয়ার ছেলে কার চালক মোঃ শামীম হোসেন (২৯) ও কেরানীগঞ্জ নরন্ডী এলাকার মো. মুনসুর আলীর ছেলে মোঃ সোহেল কাজী (২৮) এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালুপুর মধ্যপাড়া গ্রামের মোঃ ইছাহাক আলীর ছেলে মোঃ কামাল আলী (২৫)।

র‌্যাবের প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার এস.এম. জামিল আহমেদ এর নেতৃত্বে আজ সোমবার (২০ জানুয়ারী) ভোর সাড়ে ৪টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সুলতানগঞ্জ বাজার এলাকা থেকে ১ হাজার ৩৬৯ বোতল ফেনসিডিল ও ২টি প্রাইভেট কারসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় নগদ ৩১ হাজার ৮০০ টাকাও জব্দ করা হয়।

অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল শিবগঞ্জে বিকেল ৫টার দিকে অভিযান চালিয়ে ইয়াবাসহ ১ জন কে আটক করে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বেলা ৩ টার দিকে শিবগঞ্জ পৌরএলাকার চকদৌলতপুর কবরস্থানের উত্তর পাসে একটি আমবাগানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৮৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কামালকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিল ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় পৃথক পৃথক মামলা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.