ফেনীর ৮নং ধলিয়া ইউনিয়ন আ. লীগের কার্যকরী কমিটির পরিচিতি সভা 

ফেনী প্রতিনিধি: ফেনী সদর উপজেলার ৮নং ধলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী কমিটির প্রথম পরিচিতি সভা আজ শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১টায় ধলিয়া হাই স্কুলের হল রুমে অনুষ্ঠিত হয়েছে। 
তাঁদের পদচারণায় মুখরিত ছিল হাই স্কুল  প্রাঙ্গণ। বর্ণাঢ্য ও জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় ৮নং ধলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী কমিটির প্রথম পরিচিতি সভা।
৮নং ধলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জোবায়ের শাহ্ রিমন মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আফছার সবুজের সঞ্চালনায় পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্যাহ বি.কম।
বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন সোহাগ, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম, তথ্য ও গবেষনা সম্পাদক নুর উদ্দিন জাহাঙ্গীর, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এ. জে. এম হারুনুর রশিদ জাফর, ৮নং ধলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার আহম্মদ মুন্সি,ইউনিয়ন যুবলীগের সভাপতি ডা. শাহাজান সিরাজ সুমন।ধলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছানা উল্লাহ নুরী, যুগ্ন সাধারণ সম্পাদক রাজীব চৌধুরী,  দপ্তর সম্পাদক  নরুল আলম রনি।
এই সময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা কৃষক লীগের সভাপতি মজিবুর রহমান বুলু,আবুল হোসেন মিয়া মেম্বার, ইউনিয়ন যুবলীগের সহ-সাধারণ সম্পাদক আবদুল বাসেত, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাহাব উদ্দিন রিফাত সহ ৮নং ধলিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি-সাধারন সম্পাদক, ইউনিয়ন ছাত্রলীগের  সভাপতি -সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান  অতিথির বক্তব্যে করিম উল্লাহ বিকম বলেন  ফেনীর  মানুষের প্রতি অকৃত্রিম ভালোবাসা আছে বলেই ফেনী ২ আসনের সাংসদ জননেতা নিজাম উদ্দিন হাজারী এম পি মানুষের আস্থার বাতিঘরে পরিণত হয়েছে সেইধারা অব্যাহত রাখতে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। যারা সালিশ বাণিজ্য ও মাদকের কারবার করেছে,দলের প্রভাব খাটিয়ে নিজের আখের গুছিয়েছে,আওয়ামী লীগের সুনাম ক্ষুণ্ন করেছে তাদেরকে তৃণমূলের ভোট দেবেন না।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.