ফেনীতে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফেনী প্রতিনিধি: ফেনীতে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে জেলা বিএনপি।
গতকাল মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) প্রথম প্রহরে দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি আরম্ভ করেন জেলা বিএনপির নেতৃবৃন্দ।
মহান স্বাধীনতা যুদ্ধে শাহাদাত বরণকারী সকল শহীদ ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, মহান স্বাধীনতার ঘোষক মরহুম শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের এবং জাতীয়তাবাদী দলের গুম,খুনের স্বীকার সকল নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করে ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
পরে জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে ও সদস্য সচিব আলাল উদ্দিন আলালের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক গাজী হাবিবউল্যা মানিক,আলাউদ্দিন গঠন, এয়াকুব নবী, আনোয়ার হোসেন পাটোয়ারী,ফেনী সদর উপজেলা বিএনপির আহবায়ক ফজলুর রহমান বকুল,পৌর বিএনপির সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঁইয়া, জেলা যুবদলের সভাপতি জাকের হোসেন জসিম,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল,সাধারণ সম্পাদক এস.এম.কায়সার এলিন,জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মীর ঈদ্রিস বর্তন, জেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন,সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন।
সভা শেষে সাবেক ছাত্রনেতা মরহুম শফিউল্লাহ নিজামী ও গুম হওয়া যুবদল নেতা মাহবুবুর রহমান রিপনের পরিবারের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেয় জেলা বিএনপির নেতৃবৃন্দ।
শেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও মিষ্টি বিতরণ করা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে করোনা ভাইরাস থেকে মুক্তি ও জনসচেতনতার জন্য মাস্ক ও বিতরণ করা হয়।
উক্ত আয়োজনে ফেনী জেলা বিএনপির সর্বস্তরের নেতৃবৃন্দ ও সকল অঙ্গসংগঠন,  অঙ্গসহযোগি সংগঠনের  বিভিন্ন উপজেলা,পৌর,ইউনিয়ন এবং ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.