ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে কিশোরগ্যাং প্রধানসহ আটক-৩

ফেনী প্রতিনিধি: ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে দুর্ধর্ষ কিশোরগ্যাং ‘পিকে’ গ্রুপের প্রধান সোহেলসহ তিন সদস্যকে ধারালো অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব। রোববার রাতে সার্কিট হাউজ এলাকা হতে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান র‌্যাব-৭ সিও সাদেকুর ইসলাম।
তিনি জানান, গোপন সংবাদে র‌্যাব জানতে পারে কতিপয় দৃষ্কৃতিকারী কিশোরগ্যাংয়ের সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ফেনী সার্কিট হাউজ এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে।
উক্ত তথ্যের ভিত্তিতে রোববার রাতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে ‘পিকে’ নামক কিশোরগ্যাং গ্রুপের প্রধান সোহেল (২০) সহ ইয়াসিন (২০), বেলাল উদ্দিন (২০) কে আটক করতে সক্ষম হয়।
আটককৃত আসামিদের দেহ তল্লাশি করে দুটি ধারালো স্টিলের চাকু উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ রেলস্টেশন, বাসস্ট্যান্ড এবং সার্কিট হাউজ এলাকাসহ বিভিন্ন গলি ও রাস্তায় এলাকায় স্থানীয়ভাবে রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজিসহ দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদক সেবন করে আসছিল। এছাড়াও তারা সাধারণ মানুষদের দেশীয় অস্ত্রের মুখে ভীতি প্রদর্শনের মাধ্যমে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাই করার কথা অকপটে স্বীকার করে।
আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃতদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মো: দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.