ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের প্রধানসহ দুই ডাকাত আটক, অস্ত্র উদ্ধার

ফেনী প্রতিনিধি: ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে বিপুলসংখ্যক আগ্নেয় ও দেশীয় ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের প্রধান তাহেরসহ ২ ডাকাতকে আটক করেছে ডিবি পুলিশ। গতকাল বুধবার রাতে শহরের জিরো পয়েন্ট এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি এলজি, ১০ রাউন্ড তাজা গুলি ও বিপুল পরিমান দেশীয় তৈরী ধারালো অস্ত্রসহ ডাকাতির সরঞ্জাম।
আজ বৃহস্পতিবার (৩১ অক্টোবর) জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক রনজিত বড়ুয়া বিটিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একদল ডাকাত শহরের বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।
এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের বাকী সদস্যরা পালিয়ে গেলেও আন্তঃজেলা ডাকাত দলের প্রধান তাহের ও মোহাম্মদ জয়নালকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের তল্লাশি করে একটি দেশীয় এলজি, ১০রাউন্ড গুলিসহ বিপুল পরিমান ধারালো অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।
আন্তঃজেলা ডাকাত দলের প্রধান আবু তাহেরের (৪০) বাড়ী নোয়াখালী জেলার সুধারাম থানার  ধুমচর গ্রামে। অপর ডাকাত জয়নাল (৩৮),ভোলার চরফ্যাশন এলাকার বাসিন্দা।
তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতির একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ। তাদের আদালতে প্রেরনের প্রক্রিয়া চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.