ফেনীতে এরশাদের জন্য দোয়া মাহফিল 

ফেনী প্রতিনিধি: সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির  প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের জন্য ফেনী জেলা জাতীয় পার্টির আয়োজনে খতমে কোরআন, মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (৩১ আগস্ট)  শহরের ফুড গার্ডেনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী।
মহিলা পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদিকা ও ফেনী জেলা জাতীয় পার্টির সভাপতি নাজমা আকতার এমপির সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোতাহের হোসেন চৌধুরী রাশেদ, নির্বাহী কমিটির সদস্য ইকবাল আলমগীর, ছাগলনাইয়া উপজেলার সভাপতি মজিবুর রহমান বাবুল, ফেনী জেলা যুব সংহতির সভাপতি রেজাউল গণি পলাশ, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি নুর নবী খোন্দকার, ছাগলনাইয়া উপজেলার সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা বাহার উদ্দিন, দাগনভূঞা উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবদুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক এড. রবিউল হক রবি, শ্রমিক পার্টির আহবায়ক মাস্টার শাজাহান প্রমুখ।
ফেনী জেলা সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খোন্দকার নজরুল ইসলামের পরিচালনায় এতে অনুষ্ঠানে জেলা ও উপজেলা পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে হুসেইন মুহাম্মদ এরশাদের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা হাফেজ আবদুল করিম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.