ফেনীতে আইনজীবী সমিতির উৎসবমুখর ভোটগ্রহন চলছে

ফেনী প্রতিনিধি: উৎসবমুখর পরিবেশে আজ শনিবার (১৮জানুয়ারী) ফেনী জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ভোটগ্রহন চলছে। সমিতি ভবনের দ্বিতীয় তলায় সকাল ১০টা থেকে ভোট শুরু হয়।

সংশ্লিষ্টরা জানান- বেলা ১২টা পর্যন্ত ১০৫ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ২শ ৮৭ জন ভোটার ভোট দেবেন।
সমিতির নিয়মানুযায়ী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন বর্তমান সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক আহছান উল্যাহ স্বপন।

সমিতি ভবনে ভোটার প্রবেশের পথেই প্রতিদ্বন্দ্বী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল ও সমমনা আইনজীবী ঐক্য পরিষদ প্যানেলের প্রার্থী ও সমর্থকররা ভোট প্রার্থনা করছেন।

নির্বাচনে ১৫ পদের বিপরীতে আওয়ামী লীগ ও বিএনপি-জামায়াত পন্থি দুটি সংগঠন থেকে ৩০ জন প্রতিদ্বন্ধীতা করছেন।

আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের নেতৃত্বে আছেন সভাপতি প্রার্থী নুর হোসেন ও সাধারণ সম্পাদক প্রার্থী আহসান কবির বেঙ্গল।

অপর প্রার্থীরা হলেন সহ-সভাপতি পদে মো: নুরুল হক ও গোলাম মহিউদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে কাজী রবিউল হক রবি, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সুমন চন্দ্র ভৌমিক, অডিটর পদে এস.এম আবুল মনসুর রানা, অর্থ সম্পাদক পদে আবদুল ওহাব দুলাল, লাইব্রেরি সম্পাদক পদে গোলাম রাব্বানী, সদস্য পদে নিমাই লাল সুত্রধর, মো: আলাউদ্দিন ভূঞা, মানিক চন্দ্র শর্মা, মোহাম্মদ হুমায়ুন কবীর মোরশেদ, শাহাদাত আল সাঈদ, মোশারফ হোসেন মিলন।

বিএনপি-জামায়াত পন্থি সমমনা আইনজীবী ঐক্য পরিষদ প্যানেলে নেতৃত্ব দিচ্ছেন সভাপতি প্রার্থী শাহাব উদ্দিন আহাম্মদ ও সাধারণ সম্পাদক প্রার্থী পার্থপাল চৌধুরী। প্যানেলের অপর প্রার্থীগণ হলেন সহ-সভাপতি পদে মোহাম্মদ নুরুল আমিন (১) ও বোরহান উদ্দিন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আমিনুল হক ভুট্টু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ জাহিদ হোসেন কমল, অডিটর পদে এটিএম এনায়েতুল করিম মামুন, অর্থ সম্পাদক পদে মোহাম্মদ জাহেদ হোসেন, লাইব্রেরি সম্পাদক পদে মো: ইয়াসির আরাফাত, সদস্য পদে মোহাম্মদ নুরুল আলম, হুমায়ুন কামাল, মো: ইকবাল হোসেন, জামাল উদ্দিন, আলমগীর হোসেন মজুমদার, মো: শহীদুল ইসলাম (২) প্রতিদ্বন্ধীতা করছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.