ফুলবাড়ী সীমান্তে মাদকসহ মাদক চোরা কারবারী আটক

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার পশ্চিম ধর্মপূর সীমান্তে বিপুল পরিমাণ মাদকসহ এক মাদক চোরা কারবারীকে আটক করেছে বিজিবি।
গতকাল শুক্রবার (১৬ এপ্রিল) বিকেলে তাকে আটক করে আজ শনিবার (১৭ এপ্রিল) দুপুরে কুড়িগ্রাম আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
মাদক কারবারীর নাম লায়ন ইসলাম। সে উপজেলার কাশিপুর ইউনিয়নের পশ্চিম ধর্মপুর গ্রামের আবু তালেবের ছেলে। তার কাছ থেকে বিজিবি ১৯০ বোতল ফেন্সিডিল, ১৩৩ বোতল সিরাপ, ১১ কেজি ভারতীয় লবন, ২টি বাইসাইকেল ও ১৫টি মাদক বহনের প্রসেসর জব্দ করে।
বিজিবি বাদী হয়ে গতকাল শুক্রবার বিকেলে ফুলবাড়ী থানায় মাদক কারবারী লায়ন ইসলামসহ বাড়ীর মালিক আজিজুল ইসলাম ও তার স্ত্রী শেফালী খাতুনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে।
লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধীন কাশিপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার ইকবাল হোসেন ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকসহ গ্রেফতার করা হয়।
ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আসামীকে দুপুরে কুড়িগ্রামে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.