ফুলবাড়ীয়ায় দুই কিশোরকে বলাৎকারের মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীয়ায় দুই কিশোরকে বলাৎকারের মামলায় ছাত্রলীগ নেতা জয়ন্ত কুমার মোহন্তকে গ্রেপ্তার করা হয়েছে। বলাৎকারের শিকার দুই কিশোরকে প্রাথমিক চিকিৎসা শেষে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গ্রেপ্তার জয়ন্ত কুমার মোহন্ত ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি এবং একই ইউনিয়নের পূর্ব পানিমাছকুটি গ্রামের বাসিন্দা। এ ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতাকে সাময়িক বহিষ্কার করা হবে বলে জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল।
তিনি বলেন, জয়ন্তের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। কারও ব্যক্তিগত অভিযোগের দায় সংগঠন নেবে না।
দুই কিশোরকে বলাৎকারের ঘটনায় সোমবার (২২ মে) বিকালে এক কিশোরের দাদা ফুলবাড়ী থানায় মামলা করেন। মামলার পর সন্ধ্যায় অভিযুক্ত জয়ন্ত কুমার মোহন্তকে গ্রেপ্তার করে পুলিশ।
মামলার অভিযোগ থেকে জানা যায়, রোববার দুপুরে ছাত্রলীগ নেতা জয়ন্ত ফোন করে দুই কিশোরকে দোকানে ডাকেন। ফোন পেয়ে দুই কিশোর আরও দুই বন্ধুসহ জয়ন্তের দোকানে যায়। সেখান থেকে জয়ন্ত দুই কিশোরকে নিজ বাড়িতে নিয়ে গলায় ছুরি ধরে ভয় দেখিয়ে বলাৎকার করেন। পরে কিশোররা বিকালে বাড়িতে ফিরে অসুস্থ বোধ করলে তাদের অভিভাবকদের ঘটনা খুলে বলে। সোমবার সকালে কিশোরদেরকে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বিটিসি নিউজকে বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছে বলাৎকারের চেষ্টা করা হয়েছে। কিছু ফাইন্ডিংস রয়েছে। আমারা তাদেরকে কুড়িগ্রাম হাসপাতালে রেফার্ড করেছি।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান বিটিসি নিউজকে বলেন, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দুই স্কুলপড়ুয়া কিশোরকে বলাৎকারের অভিযোগে মামলা হয়েছে। মামলার প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.