ফুলবাড়ীতে রোগীসহ অ্যাম্বুলেন্সের সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত-১ আহত-৭

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে অ্যাম্বুলেন্সের সঙ্গে ঢাকাগামী কোচ শ্যামলী পরিবহনের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় রোগীসহ অ্যাম্বুলেন্সের সাত যাত্রী গুরুতর আহত হয়েছেন।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার রাজারামপুর এলাকার গুপ্তা প্লাইউডের গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন।
নিহত যুবকের নাম এহসান হোসেন (৩২)। তিনি অ্যাম্বুলেন্সটির চালক ছিলেন ও হাকিমপুর উপজেলার চণ্ডীপুর গ্রামের হারেজ আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে ১০টায় শ্যামলী পরিবহনের একটি কোচ দিনাজপুর থেকে ঢাকা যাচ্ছিল। পথে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার রাজারামপুর এলাকায় এলে হাকিমপুর থেকে ছেড়ে আসা বেসরকারি এক অ্যাম্বুলেন্সের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে যায়, এতে ঘটনাস্থলে ওই অ্যাম্বুলেন্সের চালকের মৃত্যু হয়।
অ্যাম্বুলেন্সে থাকা রোগীসহ সাত যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাঁদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ততক্ষণে শ্যামলী পরিবহন গাড়িটি পালিয়ে যায়।
ওসি মোস্তাফিজার রহমান বলেন, খবর পেয়ে অ্যাম্বুলেন্সটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ হাসপাতালে রয়েছে। বাসটি জব্দের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মো: ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.