ফুলবাড়ীতে গরুবোঝাই নছিমনের সঙ্গে ট্রাকের সংঘর্ষে নিহত-২, আহত-৪

 

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ট্রাকের সঙ্গে গরুবোঝাই নছিমনের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। শুক্রবার (৫ জুলাই) দুপুর ২টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী পৌর শহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন উত্তর সুজাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নওনা গ্রামের আমান উদ্দিন (৪৫) ও একই উপজেলার পারোইল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মেনহাজুল (৪০)।
স্থানীয়রা জানান, ফুলবাড়ী থেকে একটি খালি ট্রাক দিনাজপুরের দিকে যাচ্ছিল। অপরদিকে আমবাড়ি হাট থেকে আসা ৯টি গরু নিয়ে একটি নছিমন ফুলবাড়ী হয়ে পাঁচবিবি যাওয়ার পথে ফুলবাড়ী পৌর শহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন উত্তর সুজাপুর এলাকায় পৌঁছায়। এ সময় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বাঁক ঘুরতে গিয়ে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
অপরদিকে নছিমনে থাকা ৯টি গরুর মধ্যে ফ্রিজিয়ান জাতের দুটি গরু গুরুতর আহত হলে একটি গরু সেখানেই জবাই করা হয়।
ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বিটিসি নিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার পর রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মো: ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.