ফুলপুরে ৮ বোতল ভারতীয় মদসহ মাদক কারবারি আটক

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের ফুলপুরে ৮ বোতল ভারতীয় মদসহ রফিকুল ইসলাম (২৬) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভূঁইয়ার দিকনির্দেশনায় আজ বুধবার সকাল ৮টার দিকে তাকে আটক করা হয়।
জানা যায়, ফুলপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমানের তত্ত্বাবধানে সেকেন্ড অফিসার সুমন মিয়া এক অভিযান পরিচালনা করেন। এসময় এসআই কামাল আহমেদ, এএসআই আলমগীর, এএসআই আবুল বাসেদ ও কনস্টেবল আব্দুল মালেকসহ একটি চৌকস টিম তার সাথে ছিল। থানার সেকেন্ড অফিসার এসআই সুমন জানান, আসামি রফিকুলকে আজ সকালে ফুলপুর পৌরসভার কাজিয়াকান্দা এলাকা থেকে ৮ বোতল ভারতীয় মদসহ আটক করা হয়। এসময় তার সাথে আরও দুজন আসামি থাকলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালিয়ে যায়। তাদেরকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। আটক রফিকুল ইসলাম হালুয়াঘাট উপজেলার গোবরাকুড়া গ্রামের আব্দুল হাই ও খোদেজা বেগমের পুত্র।
এ বিষয়ে ফুলপুর থানার ওসি মাহবুবুর রহমান বিটিসি নিউজকে বলেন, আসামি রফিকুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ফুলপুর থানায় একটি মামলা রুজু করা হয়েছে। এরপর তাকে আজ বুধবার বিকাল ৩টার দিকে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.