ফুলপুরে লাশের কাপড়-চশমা দেখে পরিচয় শনাক্ত

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের ফুলপুর উপজেলার বায়রাখালী ব্রিজের নিচে মালিঝি নদী থেকে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৪ জুন) সকালে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।
নিহতের নাম ইব্রাহিম খলিল (৪৫)। তিনি শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার বালুঘাটা গ্রামের বাসিন্দা।
পুলিশ সূত্রে জানা যায়, ফুলপুর থানার বাইরাখালি ব্রিজের নিচে একটি লাশ ভেসে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। ওই ব্রিজের উত্তর-পূর্বে আব্বাস আলী নামের এক ব্যক্তির জমিতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের খবর পেয়ে নকলার ধনাকুশা নদীরপাড় থেকে মো. আব্দুর রাফি ও মোহাম্মদ ফিরোজ উদ্দিনসহ কয়েকজন ব্যক্তি আসেন। পরে ওই মৃত ব্যক্তির পরনের কাপড়-চোপড়, চশমা ও চাবিসহ অন্য আলামত দেখে নিহতের পরিচয় নিশ্চিত করেন।
স্থানীয়রা জানায়, গত ৯ জুন সকালে ইব্রাহিম খলিল তার শ্বশুরবাড়ি যাওয়ার জন্য নদী পার হওয়ার সময় নৌকা থেকে পড়ে নিখোঁজ হন। পরবর্তীতে নকলা ও নালিতাবাড়ী থানার পুলিশসহ ফায়ার সার্ভিসের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও ওই ব্যক্তিকে পাওয়া যায়নি।
ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, ফুলপুর থানা এলাকায় লাশ উদ্ধারের সংবাদ পেয়ে স্বজনরা পরিচয় শনাক্ত করেন। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.