ফুলগাজী, ছাগলনাইয়া ও সোনাগাজী ৯ দোকানীকে জরিমানা

ফেনী প্রতিনিধি: অতিরিক্ত মূল্যে নিত্য পণ্য বিক্রি করায় ফেনীর তিন উপজেলায় ৫২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ শনিবার (২১ মার্চ) ছাগলনাইয়া, ফুলগাজী ও সোনাগাজী উপজেলায় একই অপরাধে ৯ দোকানীকে এ জরিমানা করা হয়। আজ সকালে ফুলগাজী উপজেলার ফুলগাজী বাজার ও মুন্সিরহাট বাজারে অভিযান চালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক সাইফুল ইসলাম সোহেল।

অভিযানে মূল্য তালিকা না থাকায় এবং বেশি দামে পণ্য বিক্রি করায় ৬ দোকানির ২৭ হাজার টাকা জরিমানা করেন তিনি। তিনি জানান, বাজার নিয়ন্ত্রণ করতে অভিযান অব্যাহত রাখা হবে।

একই দিন সকালে ছাগলনাইয়া উপজেলার ছাগলনাইয়া বাজারে অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক সাজিয়া তাহের।

অভিযানে তিনি অতিরিক্ত দামে পণ্য বিক্রি করায় তিন দোকানদারের ১২ হাজার টাকা জরিমানা করেন। তিনি জানান, বাজার স্থিতিশীল রাখতে নিয়মিত অভিযান চলবে।

একই দিন সকালে সোনাগাজী উপজেলার সোনাগাজী বাজার, ওলামা বাজার, মনগাজী বাজার, ভৈরব চৌধুরীর হাট বাজার, সোনাপুর বাজার ও বাদামতলি বাজারে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেবের নেতৃত্বে পরিচালিত অভিযানে বেশি দামে পণ্য বিক্রি করায় তিন দোকানীর ১৩ হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে বাজারগুলোতে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন তিনি। পাশাপাশি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসমাগম পরিহার করতে জনসাধারণকে সচেতন করেন ইউএনও।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.