ফুলকপি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মো. মনজুর আলমের শেষ নির্বাচনী গণসংযোগ, এজেন্টদের প্রশিক্ষণ এবং হযরত আবু বকর সিদ্দিক (র.) ওফাত দিবস পালন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম-১০ সংসদীয় আসনের ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম ৪ জানুয়ারি ২০২৪ রাত ৮টায় নির্বাচনী নিয়ম অনুযায়ী গণসংযোগ কার্যক্রম সমাপ্ত করেছেন। এইদিন তিনি তাঁর নির্বাচনী এলাকার ৮,১১,১২,১৩,১৪,২৪,২৫ ও ২৬নং ওয়ার্ড সমূহে একযোগে গণসংযোগ শেষ করেন।
গণসংযোগকালে তিনি নির্বাচনী প্রধান কার্যালয়, নয়াবাজার, ঈদগাঁ, দেওয়ানহাট, লালখানবাজার, জিইসি, ২ নং গেইট ও মুরাদপুরে পৃথক পৃথক পথসভায় বক্তব্য দেন। পরে তিনি তাঁর নির্বাচনী এলাকার এজেন্টদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা পরিচালনা করেন।
আজ ৫ জানুয়ারি ২০২৪ সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম খোলাফায়ে রাশেদীনের খলিফাতুল রাসুলিল্লাহ হযরত আবু বকর সিদ্দিক (র.) এর ওফাত দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করেন। এছাড়াও তাঁর নির্বাচনী এলাকার মসজিদসমূহে দোয়া ও মোনাজাতের ব্যবস্থা করেন।
এসব কর্মসূচিতে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেন, নির্বাচন কমিশন, সরকার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি পুনঃ আস্থা ও বিশ্বাস রেখে তিনি ফুলকপি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। ইতিমধ্যে গণসংযোগকালে তিনি ভোটারদের গণজাগরণ দেখেছেন। তিনি মনে করেন তাঁর নির্বাচনী এলাকার ভোটারগণ ন্যায়-নীতি, সততা ও শান্তির পক্ষে।
তিনি বলেন, আমার ২০ দফা কর্মপরিকল্পনা সর্বস্তরের মানুষ গ্রহণ করেছে। জনগণ ভোট দিলে আমি যদি নির্বাচিত হই – তাহলে একে একে সবগুলো কর্মপরিকল্পনা বাস্তবায়নে উদ্যোগী হবো। তিনি নির্বাচন কমিশনের সকল আইন-কানুনের প্রতি শ্রদ্ধা রেখে ৭ জানুয়ারি রবিবার সকলকে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে ফুলকপি প্রতীকে ভোট দিয়ে তাঁকে নির্বাচিত করার অনুরোধ জানান।
তিনি আশা করেন আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত বাহিনী, প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারবৃন্দ তাঁদের উপর দায়িত্ব পালন করে ভোটারদের প্রদত্ত ভোটের সঠিক ফলাফল ঘোষণা করবেন।
এসকল কর্মসূচিতে ওয়ার্ডসমূহের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবদের মধ্যে নুরুল আজিম, সোহেল চৌধুরী, মোহাম্মদ রাশেদ, এসএম দিদারুল হক, এসএম জাহেদুল হক, আনোয়ার হোসেন, খোরশেদ আলম, এয়ার মোহাম্মদ মোহাম্মদ হোসেন, ইদ্রিছ মিয়া, আলী আকবর বাবু, আহাদ চৌধুরী, আবু কোম্পানী ছাড়াও স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রধান এজেন্ট হারুন ইউসুফ ও পরিচালনা কমিটির সদস্য ফেরদৌস ইউসুল, আলহাজ্ব নিজামুল আলম, আলহাজ্ব সরোয়ার আলম, আলহাজ্ব ফারুক আজম, আলহাজ্ব আরিফুল হক, আলহাজ্ব সাইফুল আলম, আলহাজ¦ সাহিদুল আলম সহ সংশ্লিষ্ট ওয়ার্ডসমুহের দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
খোলাফায়ে রাশেদীনের খলিফাতুল রাসুলিল্লাহ হযরত আবু বকর সিদ্দিক (র.) এর ওফাত দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল শেষে মোনাজাত পরিচালনা করেন তৈয়ব শাহ (র.) জামে মসজিদের খতিব মাওলানা ছৈয়দ ইউনুচ রজভী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. . জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.