ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলমের প্রতি ইসলামী ঐক্যজোটের সমর্থন এবং ১৩নং ওয়ার্ডে মনজুর আলমের গণসংযোগ

চট্টগ্রাম ব্যুরো :ফুলকপি প্রতীক এর চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম-কে সমর্থন দিয়েছে ইসলামী ঐক্যজোট চট্টগ্রাম মহানগর।
২৮ ডিসেম্বর ২০২৩ বৃহস্পতিবার, দুপুরে মোস্তফা হাকিম ডিগ্রি কলেজ মাঠে দেশরতœ জননেত্রী শেখ হাসিনা অডিটরিয়ামে অনুষ্ঠিত ইসলামী ঐক্যজোটের এক সভায় ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলমকে আনুষ্ঠানিক সমর্থন জানানো হয়েছে।
চট্টগ্রাম-১০ সংসদীয় আসনে ইসলামী ঐক্যজোটের কোনো প্রার্থী নেই। জামিয়া ফারুকীয়া মাদ্রাসার পরিচালক মাওলানা সলিম উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত ইসলামী ঐক্যজোটের মূল কর্ণধার আল্লামা মোহাম্মদ শফি’র সুযোগ্য পুত্র বিশিষ্ট আলেম ও মোহাদ্দীন সাইকুল ইসলাম সাহেবজাদা মাওলানা মোহাম্মদ আনাছ মাদানী চট্টগ্রাম-১০ আসনের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলমকে সমর্থনের প্রস্তাব করলে উপস্থিত ইসলামী ঐক্যজোটের সকল নেতা এবং আলেমবৃন্দ এক বাক্যে তাঁর এই প্রস্তাব সমর্থন করেন।
এ অনুষ্ঠানে স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম তাঁকে ইসলামী ঐক্যজোট সমর্থন করায় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে বলেন, পবিত্র ইসলামের খেদমতে আমি আছি এবং আজীবন থাকবো। আমি একজন মুসলিম, আল্লাহ আমার প্রভু, নবীজী আমার ইসলাম ধর্মের প্রবর্ত্তক। পবিত্র ইসলামের খেদমতই আমার ঈমান ও আক্বিদার অংশ।
তিনি বলেন, আল্লাহর রহমত আমার উপর বর্ষিত হলে আগামী নির্বাচনে আমার ফুলকপি প্রতীক জয়ী হবে। আমি বিগত ৩০ বছর ধরে মানবকল্যাণে নিয়োজিত আছি। আমি কামিয়াব হলে আমার ভোটারদের প্রতি সম্মান ও মর্যাদা রক্ষা করবো। আমার দরজা সবসময় আমার এলাকাবাসীর জন্য খোলা থাকবে। তিনি বলেন, আমার নির্বাচনী এলাকার জনগণ ফুলকপি প্রতীককে মনে-প্রাণে ধারণ করেছে। তাঁরা আমাকে ফুলকপি প্রতীকে ভোট দেবে। এ বিশ্বাস আমার শতভাগ। এ অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আল্লামা সলিমউল্লাহ।
অনুষ্ঠানে মাওলানা মঈনুদ্দীন রুহী, মাওলানা সরোয়ার আলম, মাওলানা আব্দুল জব্বার, মাওলানা ফরিদুল আলম, মাওলানা আতিক উল্লাহ, মাওলানা মাহমুদুর রশীদ, মাওলানা সানাউল্লাহ, মাওলানা নুরুল আলম এবং স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলমের প্রধান এজেন্ট হারুন ইউসুফসহ অন্যরা বক্তব্য রাখেন।
১৩নং ওয়ার্ডে গণসংযোগ ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র আলহাজ¦ মোহাম্মদ মনজুর আলম আজ ২৮ ডিসেম্বর ২০২৩ বৃহস্পতিবার, বিকাল থেকে গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি অত্র ওয়ার্ডের মাস্টার লেন, রেলওয়ে স্কুল এলাকা, শেখ রাসেল পার্ক এলাকা, ক্যান্টিন গেট এলাকা, আমবাগান এলাকা, ফ্লোরা রোড, আবহাওয়া অফিস এলাকা, বটতল-ঝাউতলা বাজার, কমিশনার গলি, ঝলক ক্লাব এলাকা, ওয়ার্লেস ঝাউতলা স্কুল, পাহাড়তলী কলেজ রোড, ওয়ার্লেস মোড়, মুরগীর ফার্ম, জালালাবাদ, কৃষ্ণচুড়া আবাসিক, মুক্তিযোদ্ধা ভবন এলাকা এবং কাঁঠালবাগান মোড় সহ ১৮টি স্থানে পথসভায় বক্তব্য দেন।
এ সকল পথসভায় স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেন, আমাকে ফুলকপি প্রতীকে ভোট দিন। নির্বাচিত হলে আমার নির্বাচনী এলাকার রাস্তাঘাট নালা-নর্দমাসহ অবকাঠামোগত উন্নয়ন এবং শিক্ষা ও স্বাস্থ্য খাতে কল্যাণধর্মী কার্যক্রমে ভূমিকা থাকবে।
এরপর স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম তাঁর প্রধান নির্বাচন কার্যালয়ে চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকা থেকে আগত নানা শ্রেণি ও পেশার মানুষদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, বিগত ৩০ বছর ধরে জনসেবা এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের দায়িত্ব পালন করে এসেছি। আমার প্রতিটি কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা সকলের কাছে গ্রহণযোগ্য ছিল।
আগামীতে নির্বাচিত হলে ঈমানী দায়িত্ব হিসেবে সর্বক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করব। এ সকল কর্মসূচিতে গোলাম মোস্তফা, আবুল কালাম, আবু তাহের, আল ইসলাম, খোরশেদ আলম, ইয়াছিন, আব্দুল হক, আব্দুর রব, আবুল কালাম পুতুল, আলাউদ্দিন, সাখাওয়াত, কায়সার, দেলোয়ার, রফিক এবং আলহাজ্ব মোহাম্মদ নিজামুল আলম, আলহাজ্ব মোহাম্মদ সরওয়ার আলম, আলহাজ্ব মোহাম্মদ ফারুক আজম, আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম, আলহাজ্ব¦ মোহাম্মদ সাহিদুল আলম, ফেরদৌস ইউসুফ, হারুন ইউসুফ, নিপুর চৌধুরী, জাহিদুল হক, আরিফুল হকসহ অন্যরা মতামত ব্যক্ত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স..জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.