ফুটওভার ব্রিজের সিঁড়িতে উঠল বাস, শাশুড়ি-পুত্রবধূর মৃত্যু

মানিকগঞ্জ প্রতিনিধি: ধামরাইয়ে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি বাসষ্ট্যান্ডে নিয়ন্ত্রণহারা বাসের চাপায় একই পরিবারের শাশুড়ি ও তার ছেলের স্ত্রীসহ ২জন নিহত হয়েছেন।
এ ঘটনায় ওই পরিবারের আরেক শিশুসহ আরও ১ জনকে মানিকগঞ্জ সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
আজ মঙ্গলবার (০২ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন: মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার সটুরিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে জাহানারা বেগম (৫৫) তার ছেলে শরিফুল ইসলামের স্ত্রী মরিয়ম বেগম (২০)।

এঘটনায় আহত হয়েছেন মরিয়মের দুই বছর বয়সী ছেলে আবু বক্কর ও ধামরাই উপজেলার বালিথা গ্রামের মৃত মমিন উদ্দিনের ছেলে আব্দুর রহিম (৫০)।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ জানায়, আজ মঙ্গলবার (০২ ফেব্রুয়ারী) বিকেলে নরসিংদী থেকে কাপড় বোঝাই বাসটি (সিলেট জ ১১-০২৬৬) কুষ্টিয়া যাচ্ছিল। দ্রুতগতির আরিচামুখী বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি এলাকায় পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে বাসটি মহাসড়কের পাশে ফুটওভার ব্রিজের নিচের সিঁড়ির উপরে উঠে পড়ে। এসময় সড়কে অপেক্ষমান জাহানারা, তার ছেলের স্ত্রী মরিয়ম ও ছোট শিশু বক্করসহ অপরজনকে চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যান জাহানারা। গুরুতর আহত অবস্থায় অপর ৩ জনকে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হলে কতর্ব্যরত চিকিৎসক মরিয়মকে মৃত ঘোষণা করেন। আহত শিশুসহ অপর ২ জনকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর পঙ্গু হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় বাসের চালক ও সহকারী পলাতক রয়েছে।

গোলরা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, নিহত ২ জনের মরদেহ মানিকগঞ্জ সদর হাসপাতালে রয়েছে। তাদের পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। তারা আসলে এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হবে। এছাড়া পলাতক পরিবহনের চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মানিকগঞ্জ প্রতিনিধি মো. শহিদুরজ্জামান শহিদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.