ফিফা ক্লাব বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন রেসি জেমস

বিটিসি স্পোর্টস ডেস্ক: হ্যামস্ট্রিং ইনজুরির কারণে চেলসির হয়ে ক্লাব বিশ্বকাপে খেলা হচ্ছে না ডিফেন্ডার রেসি জেমসের। চেলসি বস থমাস টাচেল এই তথ্য নিশ্চিত করেছেন।
গত ২৯ ডিসেম্বর স্ট্যামফোর্ড ব্রীজে ব্রাইটনের বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচে ইনজুরিতে পড়ার পর থেকে মাঠের বাইরে রয়েছেন জেমস।
আজ শনিবার (০৫ ফেব্রুয়ারি) এফএ কাপের চতুর্থ রাউন্ডে প্লাইমাউথের বিপক্ষে ম্যাচে পরপরই ক্লাব বিশ্বকাপ খেলতে আবু ধাবিতে উড়ে যাবে ব্লুজরা। আগামী ৯ ফেব্রুয়ারি ক্লাব বিশ্বকাপের সেমিফাইনাল খেলতে মাঠে নামবে টাচেলের দল। অনুশীলনে না থাকায় রেসি দলের সঙ্গে আবু ধাবী যাচ্ছেনা বলে নিশ্চিত করেছেন টাচেল।
তবে কবে নাগাদ রেসি মাঠে ফিরতে পারেন এ সম্পর্কে নিশ্চিত করে কিছু বলতে পারেননি টাচেল। এ সম্পর্কে তিনি বলেন, “পরীক্ষার মাধ্যমে জানা গেছে ইনজুরির মাত্রাটা গুরুতর। আর এ কারনেই আমাদের ধৈর্য্য ধরতে হবে। হ্যামস্ট্রিং ইনজুরির বিষয়টি সবসময়ই কিছুটা ভিন্ন।”
ইনজুরিতে থাকায় শনিবারের ম্যাচের জন্য রুবেন লফতাস-চিককে পাচ্ছেন না টাচেল। এছাড়া ক্রিস্টিয়ান পুলিসিচ ও থিয়াগো সিলভা আন্তর্জাতিক ম্যাচ খেলতে নিজ নিজ জাতীয় দলের সাথে থাকায় চেলসির হয়ে মাঠে নামতে পারছেন না।
হাঁটুর ইনজুরির কারনে বেন চিলওয়েলের মৌসুম শেষ হয়ে গেছে। রেসি জেমন প্রায়ই হ্যামস্ট্রিং ইনজুরির সমস্যায় ভুগছেন। কিন্তু তা সত্বেও চেলসি জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে কোন উইং-ব্যাককে দলে ভেড়াতে ব্যর্থ হয়েছে।
বৈচিত্রপূর্ণ ব্রাজিলিয়ান কেনেডি ধারে ফ্লামেঙ্গোতে খেলার পর আবারো দলে ফিরেছেন। কিন্তু লিঁওতে ধারে থাকা অপর খেলোয়াড় এমারসন পালেমেইরিকে ফিরিয়ে আনতে পারেনি চেলসি। ট্রান্সফার উইন্ডোতে ব্যর্থতার জন্য অবশ্য কোন ধরনের হতাশা প্রকাশ করেননি টাচেল। বরং বর্তমান দলের ওপরই আস্থা রাখতে চান তিনি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.