ফাইনালের লড়াইয়ে শ্রীলঙ্কাকে বিশাল লক্ষ্য দিল পাকিস্তান

বিটিসি স্পোর্টস ডেস্ক: ইমার্জিং এশিয়া কাপে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম সেমিফাইনালে শুরুতে ব্যাট করে বড় সংগ্রহ পেয়েছে পাকিস্তান ‘এ’ দল। তিনে নামা ওমার ইউসুফ ও অধিনায়ক মোহাম্মদ হ্যারিসের ব্যাটে ভর করে ইনিংসের শেষ বলে ৩২২ রান করে অলআউট হয়েছে তারা।
শুক্রবার কলম্বোর পি সারা ওভালে অনুষ্ঠিত ম্যাচে ওপেনিং জুটি জমেটি পাকিস্তানের। ২৪ রানের জুটি দিয়ে ওপেনার সাহিবজাদা ফারহান আউট হন। ১২ রান করেন তিনি। অন্য ওপেনার সিয়াম আয়ূব ২২ রান করে আউট হন। দলের রান তখন ৬১।
এরপরও ছোট ছোট সংগ্রহ দিয়ে নিয়মিত সাজঘরে ফিরেছেন পাকিস্তান ইমার্জিং দলের ব্যাটাররা। এর মধ্যে তিনে নামা ওমার ৭৯ বলে ৮৮ রানের দারুণ ইনিংস খেলেন। তার ব্যাট থেকে ১০টি চারের সঙ্গে একটি ছক্কার শট আসে।
চারে নামা তাইয়িব তাহির ২৬ বলে ২৬ রান যোগ করেন। পাঁচে নামা হ্যারিস ৪৩ বলে ৫২ রানের ইনিংস খেলেন। পাঁচটি চার মারেন তিনি। ছয়ে নামা মুবাশির খান ৪২ রানের ইনিংস খেলেন। শেষ দিকে মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ২৪ রান করেন।
শ্রীলঙ্কার লাহিরু সামারাকুন ৭ ওভারে ৪২ রান দিয়ে দুই উইকেট নিয়েছেন। এছাড়া প্রমোদ মাদুসান ও চামিকা করুনারত্নে যথাক্রমে ৫৬ ও ৫৫ রান দিয়ে দুটি করে উইকেট দখল করেন। অধিনায়ক দুনিথ ওয়ালাগে নেন এক উইকেট। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.