ফরিদপুরে স্যুটকেসে পাওয়া মরদেহের ‘রহস্য উদ্‌ঘাটন’

 

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে নতুন বাসস্ট্যান্ডে বড় একটি স্যুটকেসে পাওয়া মরদেহের পরিচয় জানা গেছে। একইসঙ্গে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এসব তথ্য জানানো হয়।
পুলিশ সুপার মোর্শেদ আলম জানান, গত রবিবার দুপুরে বাসস্ট্যান্ডে বড় একটি স্যুটকেসে এক পুরুষের মরদেহ পাওয়া যায়। এ ঘটনার পর পুলিশের একাধিক দল তদন্তে নামে। তথ্যপ্রযুক্তির সহায়তায় পুলিশ জানতে পারে যে, গোয়ালন্দ যৌনপল্লি থেকে রোজিনা আক্তার ওরফে কাজল (৩২) নামের এক নারী স্যুটকেসটি মাহেন্দ্রতে করে এনে বাসস্ট্যান্ডে ফেলে পালিয়ে যান। পরে গতকাল সোমবার দিবাগত রাত ৩টার দিকে রোজিনাকে ঢাকার কদমতলীর জুরাইন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আরও জানান, রোজিনার সঙ্গে পাবনার মিলন প্রামাণিকের (৩৯) সম্পর্ক ছিল। তিনি নিয়মিত যৌনপল্লিতে যাতায়াত করতেন। এরই সূত্র ধরে রোজিনার সঙ্গে সুসম্পর্ক গড়ে ওঠে। গত ২৭ জানুয়ারি মিলন প্রামাণিকের সঙ্গে রোজিনার টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এতে রোজিনা ক্ষিপ্ত হয়ে গলায় ওড়না পেঁচিয়ে মিলনকে হত্যা করেন। পরে একটি স্যুটকেসে মিলনকে রেখে গোয়ালন্দ থেকে মাহেন্দ্রতে করে ফরিদপুর নতুন বাসস্ট্যান্ডে আসেন। সেখানে স্যুটকেসটি রেখে রোজিনা বাসে করে ঢাকায় পালিয়ে যান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.