ফরিদপুরে সমাবেশে বাধা হামলা মামলার প্রতিবাদে নয়াপল্টনে বিক্ষোভ মিছিল

ঢাকা প্রতিনিধি: ফরিদপুরে সমাবেশে বাধা হামলা মামলার প্রতিবাদে রাজধানীর নয়াপল্টনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দলের নেতারা।
আজ শনিবার (১২ নভেম্বর) নয়াপল্টন থেকে শুরু হয়ে কাকরাইল হয়ে বিক্ষোভ মিছিলটি আবার নয়াপল্টনে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে অংশ নেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, দক্ষিণের শফিউদ্দিন সেন্টু, উত্তরের মোকাব্বির, আরিফা সুলতানা রুমা, মেহেবুব মাসুম শান্তসহ সহস্রাধিক নেতাকর্মী।
এ সময় রিজভী বলেন, সরকার শেষ সময়ে আবারও গুম খুন শুরু করেছে। বিভিন্ন স্থান থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনি পরিচয়ে নেতাকর্মীদের তুলে নেওয়া হচ্ছে। বাড়ি বাড়ি তল্লাশির নামে হয়রানি করা হচ্ছে। মিথ্যা মামলায় গ্রেপ্তার নির্যাতন করা হচ্ছে।
তিনি আরও বলেন, সরকার পুলিশ দিয়ে রাস্তা বন্ধ করে সমাবেশ করে। আর বিএনপির সমাবেশের আগে ও সমাবেশের দিন অঘোষিত ধর্মঘট ডাকে। মানুষের ওপর হামলা করে। কোনো বাধাই বিএনপিকে ঠেকাতে পারবে না। সরকার পতনের আন্দোলন ঠেকানো যাবে না। অবৈধ সরকারকে বিদায় করে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.