ফরিদপুরে সবজির ব্যাগে ফেনসিডিল, স্বামী-স্ত্রীসহ গ্রেফতার-৩

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে সবজির ব্যাগের নিচে রেখে অভিনব কায়দায় পাচারকালে ৬৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ ঘটনায় এক দম্পতিসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে।
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার জয়বাংলা মোড় এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ থেকে ঢাকাগামী একটি বিআরটিসি বাসে তল্লাশি চালিয়ে ফেনসিডিলসহ ওই তিন জনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার দম্পতি হলেন- রূপা বেগম (৩৭) ও তার স্বামী জাহিদ হাসান (৪১) এবং সাদিয়া বেগম (৩০)। এর মধ্যে রূপা বেগম গোপালগঞ্জ সদরের ডমদিয়া এলাকার বাসিন্দা, স্বামী জাহিদ হাসানের বাড়ি চুয়াডাঙ্গার দর্শনা এলাকায়। সাদিয়া যশোর সদর উপজেলার শংকরপুর গ্রামের বাসিন্দা।
ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক শামীম হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। তারা চুয়াডাঙ্গার সীমান্ত এলাকা থেকে ফেনসিডিলের চালান ঢাকায় নিয়ে বিক্রি করেন। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে তারা মাদক বহন করে। অভিযানকালে বাসে ফেনসিডিল ভর্তি ব্যাগ ও বস্তাগুলোর উপরিভাগে সবজি রেখে বিভ্রান্ত করার চেষ্টা করছিল।
নগরকান্দা থানার (ওসি) মিরাজ হোসেন বিটিসি নিউজকে বলেন, এই ঘটনায় নগরকান্দা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের এসআই রাজা মিয়া। মামলাটি মাদক নিয়ন্ত্রণ অধিদফতর তদন্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.