ফরিদপুরে বিপুল অস্ত্রসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর শহরের মামুদপুর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্রসহ মাদক কারবারি গোলাম মোস্তফা ও তার স্ত্রী শ্যামলী রোকসানাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময়ে ৪ রাউন্ড গুলিসহ একটি অত্যাধুনিক পিস্তল, একটি ওয়ান স্যুটারগান ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
আজ শনিবার (১২ মার্চ) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানায় জেলা পুলিশ। এর আগে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার (১১ মার্চ) অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ।
অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বিটিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি টিম মামুদপুর এলাকার জনৈক গোলাম মোস্তফার বাড়িতে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী গোলাম মোস্তফা ও তার স্ত্রী শ্যামলী রোকসানাকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের বাড়ি তল্লাসী করে ৪ রাউন্ড গুলিসহ একটি অত্যাধুনিক পিস্তল, একটি দেশীয় ওয়ান স্যুটারগান, ২টি ছোরা, ১টি রামদা, ২টি তলোয়ার, ৮ বোতল ফেনসিডিল এবং মাদক বিক্রির ১ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে আসামিরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন বলে স্বীকার করেছে বলে প্রেস ব্রিফিংয়ে জানানো হয়। এ বিষয়ে কোতয়ালী থানায় অস্ত্র এবং মাদক আইনে মামলা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.