ফরিদপুরে বিএনপির গণসমাবেশের মূল মঞ্চ প্রস্তুত, চলছে আনুষঙ্গিক কাজ

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশের মূল মঞ্চ তৈরি করা হয়েছে।  এখন চলছে গণসমাবেশের মাইক স্থাপনসহ আনুষঙ্গিক কাজ।
আগামীকাল শনিবার (১২ নভেম্বর) সকাল ১১টায় শহরের উপকন্ঠে কোমরপুর আব্দুল আজিজ ইন্সটিটিউটশন মাঠে বিএনপির ষষ্ঠ বিভাগীয় এ গণসমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
এদিকে, গণসমাবেশের দুদিন আগে থেকেই সমাবেশস্থলে বিভিন্ন জেলা থেকে বিএনপি ও এর অঙ্গসংঠনগুলোর নেতাকর্মীরা আসতে শুরু করেছেন। গতকাল রাতে সেখানে কয়েক হাজার নেতাকর্মী খোলা আকাশের নিচে মাঠেই রাতযাপন করেছেন।
ফরিদপুরের বিভাগীয় গণসমাবেশ সমন্বয় কমিটির পক্ষ থেকে তাদের খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছে। এজন্য রান্না-বান্নার আলাদা ব্যবস্থা করা হচ্ছে। প্রায় ২০ হাজার মানুষের খাবারের জন্য রান্না করা হবে বলে সংশ্লিষ্টরা জানান। আগতদের জরুরি প্রয়োজনে রয়েছে ফ্রি মেডিকেল টিম।
আজ শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে গণসমাবেশে সমবেত কয়েক হাজার নেতাকর্মী জুমার নামাজ সমাবেশস্থলের মাঠেই আদায় করবেন বলে জানা গেছে। তবে দুপুরের পর থেকে নেতাকর্মীদের আগমনের পরিমাণ আরো বাড়বে বলে দলীয় সূত্রে জানা গেছে। ফলে আগতদের ভীড় জনসভাস্থল ছাড়িয়ে বাইরের মহাসড়কে উপচে পড়বে বলে তারা জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.