ফরিদপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত-১৫

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদের ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ মঙ্গলবার (১২ জুলাই) দুপুরের দিকে সদর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের কৈজুরি ইউনিয়নের পিয়ারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুর থেকে পাটুরিয়া-দৌলতদিয়া ঘাট হয়ে আসা খুলনাগামী রয়েল পরিবহনের একটি বাসের সঙ্গে ঢাকা থেকে পদ্মা সেতু হয়ে আসা যশোরগামী মামুন পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসই দুমড়ে-মুচড়ে যায়। এসময় দুই বাসের অন্তত ১৫ জন যাত্রী আহত হন। পরে আহতদের উদ্ধার করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার পর কয়েক ঘণ্টা ব্যারিকেড দিয়ে বাইপাস সড়কটি বন্ধ করে দেয় পুলিশ। ওই পথে যাতায়াতকারী যানবাহনগুলো তখন ফরিদপুর শহর হয়ে ভাঙ্গা রাস্তার মোড় দিয়ে চলাচল করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান বিটিসি নিউজকে বলেন, রেকার দিয়ে বাইপাসের ওপর পড়ে থাকা দুটি বাস সরিয়ে নেওয়ার পর বিকেল সাড়ে ৩টার দিকে সড়কটি খুলে দেওয়া হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.