ফরিদপুরে কলেজছাত্র তুরাগ হত্যা, দুটি রামদাও সহ গ্রেপ্তার-৩

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের কলেজছাত্র আসাদুজ্জামান নূর ওরফে তুরাগ হত্যা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছে থেকে হত্যায় ব্যবহৃত দুটি রামদাও উদ্ধার করা হয়।
রবিবার (১৯ নভেম্বর) ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান ওই তিন আসামিকে গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।
গ্রেপ্তাররা হলেন- ফরিদপুরের কোতয়ালী থানাধীন অম্বিকাপুর এলাকায় নুরুল ইসলামের ছেলে রাজন ওরফে কালা রাজন (২৬), রাজনের আরেক ভাই মো. সাজন (২৪) ও ফরিদপুর জেলা সদরের পশ্চিম ভাষাণচর এলাকার আব্দুল ছালাম শেখের ছেলে জুয়েল শেখ (৩৮)।
সংবাদ সম্মেলনে এসপি মো. শাহজাহান বলেন, রবিবার (১৯ নভেম্বর) ভোর রাতে গাজীপুরের জেলার কোনাবাড়ি এলাকা থেকে রাজন ও সাজন নামের দুই ভাইকে ও শনিবার (১৮ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ থানা এলাকা থেকে জুয়েল শেখকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ সুপার জানান, গ্রেপ্তারকৃতরা কলেজ ছাত্র তুরাগ হত্যার সঙ্গে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছেন। মাদক ব্যবসাকে কেন্দ্র করে ও পূর্বের বিরোধের জের ধরে কলেজ ছাত্র তুরাগকে নৃশংসভাবে হত্যা করে তার বাঁম হাত কেটে নিয়ে উল্লাস করে তারা।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) -সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) – সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম,এ জলিল সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য, গত ১১ অক্টোবর সন্ধ্যায় ফরিদপুর সদরের অম্বিকাপুর ইউনিয়নের ধুলদি গোবিন্দপুর গ্রামের জামাল মোল্লার মেহগনি ও কলা বাগানের মধ্যে নির্মমভাবে কুপিয়ে ও গুলি হত্যা করা হয় আসাদুজ্জামান নুর তুরাগকে। ওই সময় তুরাগের বাঁম হাত কেটে নিয়ে উল্লাস করতে করতে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে ওই ঘটনায় তুরাগের বাবা মো. আলাউদ্দিন হাওলাদার বাদী হয়ে কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
নিহত আসাদুজ্জামান নুর তুরাগ (২২) ফরিদপুর শহরের মধ্য আলীপুর এলাকার মো. আলাউদ্দিন হাওলাদারের ছোট ছেলে। তিনি ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.