ফরিদপুরে এক খাদ্য কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে দুদক

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে মো. ছানোয়ার হোসেন (৪১) নামে এক খাদ্য কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ রবিবার (১৪ মে) দুপুর আড়াইটার দিকে জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় থেকে ওই কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার খাদ্য কর্মকর্তা ছানোয়ার হোসেন জেলার বোয়ালমারী উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের উপ-খাদ্য পরিদর্শক (সাময়িক বরখাস্ত) হিসেবে কর্মরত ছিলেন। তিনি ঢাকার ধামরাই উপজেলার নওগাঁও গ্রামের মো. আব্দুল কুদ্দুসের ছেলে।
জানা যায়, অভিযুক্ত খাদ্য কর্মকর্তা ছানোয়ার হোসেনের বিরুদ্ধে ২০২২ সালের ১০ অক্টোবর জেলার চরভদ্রাসনের বিএসডাঙ্গী খাদ্য গুদাম থেকে ১২৮৯ বস্তায় ৭৩.৭৬৩ মেট্রিক টন চাল, ৬৭ বস্তায় ৩.৩৭৪ মেট্রিক টন গম, ৪০০ বস্তায় ১৯.৯৫০ মেট্রিক টন খাদ্যশস্য এবং ৮৮৪১টি খালি বস্তা আত্মসাতের অভিযোগ উঠে।
এ ঘটনায় দুদক ফরিদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সরদার আবুল বাসার বাদী হয়ে মামলা করেন। রোববার আসামি মো. ছানোয়ার হোসেনকে ফরিদপুর জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে সামনে থেকে গ্রেপ্তার করে দুদক।
ফরিদপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক রেজাউল করিম বিটিসি নিউজকে বলেন, ওই খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামি মো. ছানোয়ার হোসেনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.