ফরিদপুরের বিএনপির সমাবেশস্থলে মির্জা ফখরুল

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে দলের বিভাগীয় সমাবেশস্থলে পৌঁছেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার সঙ্গে দলের কেন্দ্রীয় নেতারার রয়েছেন।
আজ শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে তারা ফরিদপুর শহরের উপকণ্ঠে কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠ পরিদর্শন করেন।
আগামীকাল শনিবার অনুষ্ঠেয় গণসমাবেশের মঞ্চে উঠে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নেতাকর্মীদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা জানান। তবে তখন তিনি কোনো বক্তব্য দেননি।
মির্জা ফখরুলের সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, গণসমাবেশের প্রধান সমন্বয়কারী বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাশুকুর রহমান, মো. সেলিমুজ্জামান, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।
ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশের সমন্বয়কারী ও দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেন, ‘তিন দিন ধরে সমাবেশস্থলে লোকজন আসছে। আজ জুমার নামাজের পর থেকেই সমাবেশের মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। এই সরকার সমাবেশে আসতে এখনো প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। আমরা তার কড়া জবাব দেব এই সমাবেশকে জনসমুদ্রে পরিণত করে। এখান থেকে আমরা সরকারের বিরুদ্ধে লড়াইয়ের ঘোষণা দেব। আগামীতে তা বাস্তবায়ন করা হবে।’
নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে দলের নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদসহ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। ইতোমধ্যে চট্টগ্রাম, ময়মনসিংহ,  খুলনা, রংপুর ও বরিশালে সমাবেশ করেছে দলটি। এরই ধারাবাহিকতায় আগামীকাল ফরিদপুরে গণসমাবেশের আয়োজন করেছে বিএনপি।
ফরিদপুরে বিএনপির এই সমাবেশকে ঘিরে ৩৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট ডেকেছে জেলা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। তবে ইতোমধ্যে বিভিন্ন উপায়ে সমাবেশস্থলে এসে জড়ো হয়েছেন হাজারো নেতা-কর্মীরা। শনিবার দুপুরে সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আমলমীর।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.