ফরিদগঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, আটক-৪

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জে শ্রবণ প্রতিবন্ধী কিশোরীকে কৌশলে বাড়ি থেকে তুলে নিয়ে গণধর্ষণ করেছে ৬ যুবক।
এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করে আজ মঙ্গলবার (১৯ জানুয়ারী) চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের সৈয়দপুর গ্রামে লোমহর্ষক এ ঘটনাটি ঘটে।
থানায় দায়েরকৃত অভিযোগে জানা গেছে, গতকাল সোমবার (১১ জানুয়ারী) বিকালে শ্রবণ প্রতিবন্ধী কিশোরীটি বুকের ব্যাথার ঔষধ কেনার জন্য বাড়ি থেকে বের হলে একই বাড়ির জামাল হোসেনের ছেলে ইজিবাইক চালক টিটু কৌশলে তার ইজিবাইকে তুলে নিয়ে কিশোরীকে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে একটি বাগানের পাশে তাকে ফেলে রেখে যায়।
পরে আশপাশের লোকজন টের পেয়ে কিশোরীটিকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয়। বাড়ি ফিরে কিশোরীটি পরিবারের লোকজনকে এ ঘটনা জানায়। পরবর্তীতে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা করে এলাকার কিছু প্রভাবশালীরা।
একপর্যায়ে গৈতকাল সোমবার রাতে ফরিদগঞ্জ থানা পুলিশ বিষয়টি জানতে পেরে অভিযানে বের হয়। রাতভর অভিযান চালিয়ে তিন জনকে আটক করতে সক্ষম হয়। তারা সবাই ইজিবাইক ও সিএনজি স্কুটার চালক।
আসামীরা হলেন: জামাল হোসেনের ছেলে টিটু (২০), আইটপাড়া গ্রামের আ. মান্নানের ছেলে শিপন(২৫), একই গ্রামের মৃত আবু বকর সিদ্দিক প্রকাশ কালুর ছেলে মিজানুর রহমান রিপন (৪৫)। পরে আজ মঙ্গলবার বিকালে কামতা গ্রামের শরাফত আলীর ছেলেচৌকিদার আ: মালেক (৪৫)কে আটক করতে সমর্থ হয় পুলিশ।
পরে আজ মঙ্গলবার (১৯ জানুয়ারী) দুপুরে ঘটনার শিকার কিশোরীটির মা জোছনা বেগম বাদি হয়ে ৬ জনকে অভিযুক্ত করে ফরিদগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল সোমবার (১৮ জানুয়ারী) রাতে ঘটনাটি শোনার পর রাতেই ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে অভিযুক্ত ৩ জনকে আজ মঙ্গলবার (১৯ জানুয়ারী) আটক করতে সক্ষম হই। অন্যদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। কিশোরীটিকে উদ্ধার করে পরবর্তী আইনি পদক্ষেপের জন্য ও আটককৃতদের চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁদপুর প্রতিনিধি আলী জাকের রেজা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.