ফটিকছড়িতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, পরিবারের দাবি পরিকল্পিত হত্যাকাণ্ড

 


চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম জেলার ফটিকছড়িতে আতিকা আইভি (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল ২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ধর্মপুর ইউপির ২ নম্বর ওয়ার্ডের আব্দুল করিম বাপের বাড়িতে এ ঘটনা ঘটে। মারা যাওয়া গৃহবধূ ওই এলাকার ওমান প্রবাসী মো. বেলালের স্ত্রী।
প্রায় ছয় বছর আগে তাদের বিয়ে হয়। পাঁচ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে এ দম্পতির।
জানা যায়, ঘটনার দিন পৌনে ১টায় গৃহবধূর নিজ শয়নকক্ষে উড়নায় ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। পরে খবর পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আইভির পরিবারের দাবি, তাদের মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
তার পিতা আজম আলী বলেন, আমার মেয়েকে তার শ্বশুরবাড়ির লোকজন সবাই মিলে পরিকল্পিতভাবে হত্যা করেছে। ঘটনার আগের দিন সকালে মেয়ের শাশুড়ী কাঞ্চন বালা ফোন দিয়ে বলেছেন, মেয়েকে ঘরে নিয়ে আসতে। তারা যখন যা চেয়েছে তাই দিয়েছি। গত কয়েকদিন আগেও ফ্যান কিনে দিয়েছি।
এছাড়া কোরবানের সময় ছাগল দেয়াসহ যখন বলে তখন দাওয়াত খাইয়েছি সবাইকে। তারা সবসময় আমার মেয়ের উপর নির্যাতন করেছে। আমরা এর বিচার চাই।
ময়নাতদন্তের পর গৃহবধূ লাশটি শ্বশুরবাড়ির কেউ গ্রহণ করতে আসেনি। গৃহবধুর বাপের বাড়ির আপনজন এসে তার লাশটি গ্রহণ করে এবং তাদের পারিবারিক কবরস্থানে তার দাফনের ব্যবস্থা করা হয়।
গৃহবধূর শ্বশুর বাড়ির লোকজন পলাতক এখন।
ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মুহাম্মদ নুরুল হুদার কাছে জানতে চাইলে তিনি জানান, অপরাধীকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. . জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.