ফকিরহাট হাইওয়েতে পরিবহন নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা, নারীসহ নিহত-২, আহত-১২

বাগেরহাট প্রতিনিধি: খুলনা-মাওয়া- ঢাকা মহাসড়কের বাগেরহাট ফকিরহাট উপজেলার পালেরহাট নাম এলাকায় দুর পাল্লার একটি পরিবহন বাস নিয়ন্ত্রন হারিয়ে সড়ক পাশের গাছে মেরে দিলে ঘটনাস্থলে নারীসহ ২ জন বাসযাত্রী নিহত ও কমপক্ষে ১২ জন আহত হয়েছেন।
এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল, ফকিরহাট থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরন করে। ক্লাসিক মেঘনা নামক ওই পরিবহন বাসটি ঢাকা থেকে বাগেরহাটের শরনখোলার উদ্দেশ্যে এসে উক্ত স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছে ধাক্কা খেয়ে দুর্ঘটনায় পতিত হয়।
মোল্লাহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ শেখ আবুল হাসান বিটিসি নিউজকে বলেন, ঢাকা থেকে শরণখোলার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি বাস বৃষ্টির মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে সঙ্গে ধাক্কা দেয়। এতে ওই বাসের দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ১০/১২ জন যাত্রী।
নিহত দুজনের মধ্যে একজন নারী ও একজন পুরুষ রয়েছেন। তাদের পরিচয় এখনো জানা যায়নি। পরে স্থানীয়দের নিয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার করে। তাদের বাগেরহাট ও খুলনার হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.