ফকিরহাটে রাস্তায় ব্র্যাক কর্মীর কিস্তি আদায় নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই

প্রতীকী ছবি
বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাট উপজেলার লকপুর এলাকায় রাস্তায় পথরোধ প্রকাশ্য দিবালোকে একজন ব্র্যাকের মাঠ-কর্মীর নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই হয়েছে।
বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে ব্র্যাক মাঠকর্মী টুম্পা ঢালী (৩০) কিস্তি আদায় করে নিয়ে ঢাকা-খুলনা মহাসড়কের ছোট খাজুরা এলাকায় আসলে মটরসাইকেল যোগে আসা একজন ছিনতাইকারী টুম্পা ঢালীর ভ্যানিটি ব্যাগ নিয়ে চলে যায়। ভ্যানিটি ব্যাগে কিস্তি আদায় করা নগদ ৯০ হাজার টাকা ও তার ব্যবহ্নত মোবাইল ফোন ছিল।
ফকিরহাটের টাউন নওয়া পাড়া এলাকায় ব্র্যাকে কর্মরত টুম্পা ঢালী জানান, তিনি এদিন সকাল থেকে উপজেলার ছোট খাজুরা এলাকায় ঋনের কিস্তি আদায় করে একটি ভ্যানযোগে বড় খাজুরা এলাকায় যাচ্ছিলেন। পতিমধ্যে লকপুর আল আরাফা পেট্রোল পাম্পের কাছে হেলমেট পরা মটরসাইকেল যোগে আসা একজন ছিনতাইকারী হটাৎ করে তার ভ্যানিটি ব্যাগটি টান দিয়ে নিয়ে মটরসাইকেল যোগে খুলনার দিকে চলে যায়। ব্যাগের মধ্যে আদায় করা ৯০ হাজার টাকা, একটি বাটন মোবাইল ফোন ও ব্র্যাক অফিসের একটি ট্যাব ছিল। ট্রুম্পা ঢালী বাগেরহাটের মোংলা উপজেলার হলদিবুনিয়া গ্রামের জয়দেব বাড়ইয়ের স্ত্রী। এ বিষয়ে ফকিরহাট থানায় অভিযোগ দেয়া হয়েছে।
অভিযোগের বরাত দিয়ে ফকিরহাট থানার ওসি মো আশরাফুল ইসলাম জানান, ছিনতাইকারীকে সনাক্তের চেষ্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.