প্রেমের ফাঁদে ফেলে ব্ল্যাকমেইলের অভিযোগে ২ যুবক গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় প্রেমের ফাঁদে ফেলে প্রায় অর্ধশতাধিক তরুণীর অন্তরঙ্গ মুহুর্তের ছবি ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।
বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলার চৌমুহনী স্টেশন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তা:র ওই দুই যুবকের নাম জহিরুল ইসলাম (৩২) ও তার সহযোগী মো. সরওয়ার (২৪)। গ্রেপ্তার জহির উদ্দিন পেকুয়ার রাজাখালী ইউনিয়নের আমিনুল হকের ছেলে ও মো. সরওয়ার একই উপজেলার সদর ইউনিয়নের মিয়া পাড়া এলাকার মো. শওকতের ছেলে।
আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে চট্টগ্রামে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাব-৭-এর উপ-অধিনায়ক মো. রেজওয়ানুর রহমান।
তিনি জানান, ভুক্তভোগী পেকুয়ার একটি এনজিওতে চাকরি করতেন। গত ফেব্রুয়ারি মাসে আসামি মো. জহিরুল ইসলামের সঙ্গে তার পরিচয় হয়। জহির নিজেকে সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার ও অবিবাহিত বলে পরিচয় দেন। এরমধ্যে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সুযোগে জহির ওই মেয়ের অন্তরঙ্গ মুহুর্তের ছবি ও ভিডিও মোবাইল ফোনে ধারণ করেন। পরে তিনি ভুক্তভোগী ওই নারীর কাছ থেকে ৫০ হাজার টাকা দাবি করেন। অন্যথায় এসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী অভিযোগ করেন।
র‍্যাবের উপ-অধিনায়ক বিটিসি নিউজকে জানান, গ্রেপ্তার জহির ভুক্তভোগী ওই নারীর এক নারী সহকর্মীর সঙ্গেও প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিলেন। তার ব্যক্তিগত মুহুর্তের ছবি ও ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নিয়েছিলেন। পরে ওই নারী আত্মহত্যার চেষ্ঠাও করেছিলেন।
তিনি বলেন, আসামিদের মোবাইল তল্লাশি করে প্রায় অর্ধশতাধিক তরুণীর ব্যক্তিগত মুহুর্তের ছবি ও ভিডিওচিত্র পাওয়া যায়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.