প্রেমিকার জন্মদিনে করোনাবিধি ভাঙলেন রোনালদো

বিটিসি স্পোর্টস ডেস্ক: পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর প্রেমিকার জন্মদিন বলে কথা! এই জন্মদিন উদযাপনে একটু বাড়তি উচ্ছ্বাস থাকবে, এটাই স্বাভাবিক। জন্মদিন উদযাপন করতে গিয়ে করোনাভাইরাসের বিধিনিষেধ ভাঙলেন রোনালদো। করোনার বিধিনিষেধ ভেঙে পড়েছেন সমালোচনার মুখে।
প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের ২৭তম জন্মদিনকে একটু ভিন্নভাবে উদযাপন করতে চেয়েছিলেন রোনালদো। তাই বিধিনিষেধ না মেনেই ঘুরতে বেড়িয়েছিলেন রোনালদো। পাত্তা দেননি করোনা মহামারিকে। আর এ ঘটনার পর পর্তুগিজ তারকার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ।

ইতালির করোনাকালীন ভ্রমণ নিষেধাজ্ঞা ভঙ্গ করে এখন সমালোচনা সইতে হচ্ছে এ ফুটবলারকে।

ইতালিয়ান গণমাধ্যমগুলোর খবর অনুযায়ী, জর্জিনার জন্মদিন পালনের জন্য নিজের ক্লাব য়্যুভেন্তাস থেকে ১৫০ কিলোমিটার দূরে একটি পাহাড়ি রিসোর্টে গিয়েছিলেন রোনালদো। তবে রোনালদোর ঘুরতে যাওয়ার বিষয়ে য়্যুভেন্তাস ক্লাব কর্তৃপক্ষ কোনো মন্তব্য করেনি।

তবে নিয়মানুযায়ী, রোনালদো-জর্জিনা নিষেধাজ্ঞা অমান্য করে ঘুরতে যাওয়ায় শাস্তিযোগ্য অপরাধ হিসেবে বিবেচিত হয়েছে। যার ফলে তাদের ৪০০ ইউরো করে জরিমানাও হতে পারে।

এর আগেও করোনাবিধি ভঙ্গ করে আলোচনায় এসেছিলেন রোনালদো। তার দল য়্যুভেন্তাস আইসোলেশনে থাকা অবস্থায় তিনি পর্তুগাল গিয়ে সমালোচনার জন্ম দিয়েছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.