প্রায়াত এমপির নামে দোয়া না হওয়ায় মোড়েলগঞ্জে আ.লীগ নেতাদের ক্ষোভ

মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাট-৪, মোড়েলগঞ্জ-শরণখোলা আসনের প্রায়াত সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের নামে দোয়া ও আলোচনা সভার আয়োজন না করায় মোড়েলগঞ্জের খাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতাদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ ও নিন্দা জানিয়েছেন দলের কয়েকজন নেতা।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ ও নিন্দা জানিয়ে উপজেলা আওয়ামী লীগ ও প্রেস ক্লাবের বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মো.এছাহাক আলী হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবুল হোসেন ফকির ও সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম হাওলাদার।

অভিযোগে বলা হয়েছে, সদ্য প্রায়াত এমপি ডা. মোজাম্মেল হোসেনের নামে সকল ইউনিয়ন চেয়ারম্যানের নেতৃত্বে গত শুক্রবার সকল মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনার আয়োজন করার সিদ্ধান্ত দিয়েছে উপজেলা আওয়ামী লীগ।

খাউলিয়া ইউনিয়নে ওই সিদ্ধান্ত পালন করা হয়নি। এ বিষয়ে জানার জন্য ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মাষ্টার আবুল খায়ের এর সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। খাউলিয়া ইউনিয়নের শ্রমীক লীগের সভাপতি মো. কবির হোসেন ও সাধারণ সম্পাদক মো. মিলন হাওলাদার ৫টি শোক ব্যানার দিয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ গনেশ পাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.