প্রার্থী ও সমর্থকদের প্রচার-প্রচারণায় সরব চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া

চট্টগ্রাম ব্যুরো: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে প্রার্থী ও সমর্থকদের প্রচার-প্রচারণায় সরব চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া (চট্টগ্রাম-১৫) আসন। প্রতিটি দলের প্রার্থী ও সমর্থকরা পাড়ার অলিতে গলিতে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।
গতকাল বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) লোহাগাড়া উপজেলা এবং কেউচিয়া, কালিয়াইশ, বাজালিয়া, ধর্মপুর, পূরানগড় ও খাগরিয়া ইউনিয়ন ব্যাতীত সাতকানিয়া উপজেলা নিয়ে চট্টগ্রাম ১৫ আসন। এখানে মোট ভোটার ৪ লাখ ৫৮ হাজার ৪২২ জন। তারমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৪৪ হাজার ৭১৩ জন ও নারী ভোটার ২ লাখ ১৩ হাজার ৭০৯ জন।
এবার এ আসনে বিভিন্ন দলের মনোনীত প্রার্থী ৭ জন। নৌকা প্রতীকে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী, লাঙল প্রতীকে জাতীয় পার্টির মনোনীত মোহাম্মদ ছালেম, মোমবাতি প্রতীকে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত মুহাম্মদ আলী হোসাইন, ছড়ি প্রতীকে বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট দলের মনোনীত জসিম উদ্দিন, মিনার প্রতীকে ইসলামী ঐক্যজোট মনোনীত মোহাম্মদ হারুন, হাত ঘড়ি প্রতীকে কল্যাণ পার্টির মনোনীত মুহাম্মদ সোলাইমান কাসেমী এবং ঈগল প্রতীকে স্বতন্ত্র থেকে আব্দুল মোতালেব প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.