প্রাণ চঞ্চল নাটোর শহর, মানা হচ্ছেনা স্বাস্থ্য বিধি


নাটোর প্রতিনিধি: নাটোরে ২ মাস ৬দিন পরে সরকারী বিধি নিষেধ শিথিল করায় স্বরুপে ফিরেছে নাটোর শহর। বাজারে মানুষের উপচে পড়া ভীড়। খোলা হয়েছে সব ধরণের বিপনি বিতান। রিকসা , অটো রিকাসা লোকজন জনের উপস্থিতি সব মিলিয়ে ব্যস্ত শহর । হোটেল রেস্তারা চালু হয়েছে।

বিভিন্ন স্থানে চায়ের স্টল খোলা না হলেও ফ্লাস্কে করে বিক্রি করা হচ্ছে চা। অফিস আদালতে উপস্থিতি সন্তোষ জনক। কাল থেকে বাস চলাচল শুরু হবে। তবে আজকে নাটোর স্টেশন হয়ে ছেড়ে যাবে দুটি ট্রেন।

সরজমিনে ঘুরে অনেক অফিস বিপনি বিতানে স্বাস্থ্য বিধি মানার প্রবণতা কম দেখা গেছে।রিকসায় জোড়া জোড়া করে ঘুরছে মানুষ। অটোগুলোতে যাত্রী বোঝাই হয়ে চলাচল করছে।অনেক সরকারী অফিসে নেই হাত ধোয়ার ব্যবস্থা।

অনেককে দেখা গেছে মাস্ক ছাড়া চলাচল করতে । ফলে সচেতন অনেকের ভিতরেই ভর করছে আতঙ্ক।জেলা প্রশাসক মোঃ শহারিয়াজ বলেন, শর্ত সাপেক্ষে দেশের অর্থনীতি সচল রাখতে এবং স্বাভাবিক কাজ সম্পাদনের জন্য দোকাপাট ,ব্যবসা প্রতিষ্ঠান ,কল কারখানা সহ অফিস আদালত খুলে দেয়া হয়েছে। সকলকে অব্যশ্যই স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে স্বাস্থ্য বিধি মেনে চলতে কঠোর পদক্ষেপ নেয়া হবে। তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.